ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
৫৭

ঈদে আসছে সাজুর অ্যালবাম প্রেমের বানান

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:১৮ ৭ জুন ২০২৪  

জআপ ওয়ান তারকা উত্তরাঞ্চলের লোকগানের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাজু আহমেদ। নিয়মিত অ্যালবাম প্রকাশ করছেন তরুণ এই গায়ক। এবারের ঈদে সাজু  নিয়ে এলেন ‘প্রেমের বানান’ নামের একটি নতুন একক অ্যালবাম।

 

অ্যালবামটি  ১২টি গান দিয়ে সাজানো হয়েছে। সম্প্রতি দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ইউটিউব চ্যানেলে সাজুর অ্যালবামের গানগুলো প্রকাশ পেয়েছে।

 

অ্যালবামের গানগুলো হচ্ছে—‘চোখের দেখা’, ‘সরল মতি’, ‘ও বন্ধুরে’, ‘প্রেমের বানান’, ‘জিলাপির প্যাঁচ’, ‘হারানোর বেদনা’, ‘বাতিঘর’, ‘পার্ট টাইম লাভার’, ‘যমুনা যমুনা’, ‘হাসনা হেনা’, ‘পিরিতে শান্তি মিলে না’ ও ‘ওস্যা ঘরে বিলাই লরে’। 

 

গানগুলোর কথা ও সুর করেছেন স্যামুয়েল হক, সাজু আহমেদ, জালাল উদ্দীন খাঁ, রেজাউর রহমান রিজভী, হাসানুল বান্না, শাহ আব্দুল করিম ও সিমা আক্তার। সবগুলো গানের সঙ্গীতায়োজন করেছেন টফি রেনার।

 

ঈদে আসছে ব্যাটারি গলির গল্পে ‘ফিমেল ৪’ঈদে আসছে ব্যাটারি গলির গল্পে ‘ফিমেল ৪’ নতুন অ্যালবামটি নিয়ে সাজু বলেন, ‘১২টি গান নিয়ে অ্যালবামটি সাজানো হয়েছে। আমি সবসময় ভিন্ন ঘরানার গান করতে পছন্দ করি। আশা করছি, এবারের গানগুলোও দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর