ঢাকা, ২২ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২০ || ৭ আশ্বিন ১৪২৭
good-food
৪৫

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেলেন ফারুক

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:১৬ ১৩ সেপ্টেম্বর ২০২০  

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক।

 

রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর পুলিশ জানায়, রোববার সকাল পৌনে ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কার্গো বিমানের একটি ফ্লাইটযোগে রওনা হন ফারুক। তার সফরসঙ্গী হিসেবে এক ব্যক্তি রয়েছেন। তারা বিমানবন্দরের ৮ নম্বর হ্যাংগার গেইট দিয়ে প্রবেশ করেন। 

 

উন্নত চিকিৎসার জন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়েছে অভিনেতা ফারুককে।

 

তার স্ত্রী ফারহানা জানান, করোনায় পরিস্থিতি বেশ জটিল। যে কারণে যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। এদিকে সময় নষ্ট করারও সুযোগ নেই। তাই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে আমার স্বামীকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়েছে। তার রক্তে সংক্রমণ ও জ্বর না কমায় তাকে সেখানে পাঠানো হয়েছে। 


সিঙ্গাপুর যাত্রার আগে সাংবাদিকদের ফারুক বলেন, দেখুন আমি তো বিশেষ কেউ নই। আজীবন মাটি ও মানুষের কাছাকাছি থেকেছি। দেশের জন্য মুক্তিযুদ্ধ করেছি। অভিনয় করেছি, আবার জনসেবাও করার চেষ্টা করছি। 

 

তিনি বলেন, সরকার আমার চিকিৎসার জন্য সর্বোচ্চ সচেতন। সকাল-বিকাল সবাই খোঁজ নিচ্ছেন। বলছেন, আমার কী লাগবে। কিন্তু আমি কিছু নিতে চাই না, যতক্ষণ আমার সামর্থ্য আছে। আমি সবার কাছে শুধু দোয়া চাই। যেন সুস্থ হয়ে মানবসেবায় ফিরতে পারি। 


উল্লেখ্য, প্রায় এক মাস ধরে জ্বরে ভুগছেন ফারুক। গত ১৮ আগস্ট রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন তিনি। ধারণা করা হচ্ছিলে, করোনায় আক্রান্ত কিংবদন্তি এ অভিনেতা। 


তবে বেশ কয়েক দফায় টেস্টের রেজাল্ট নেগেটিভ আসে। ফলে কয়েক দিন হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হওয়ায় ২৬ আগস্ট বাসায় ফেরেন তিনি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর