ঢাকা, ২১ আগস্ট বুধবার, ২০১৯ || ৫ ভাদ্র ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৪০০

এবার আল্লু আর্জুন কিয়ারার সাথে রোমান্স করবেন

প্রকাশিত: ১৫:৫৮ ১২ জানুয়ারি ২০১৯  

সংগৃহীত

সংগৃহীত


ভারতের তেলেগু ভাষার জনপ্রিয় অভিনেতা স্টাইলিশ স্টার আল্লু আর্জুনের পরবর্তী সিনেমা A19 এ জুটি বাধতে চলেছেন কিয়ারা আদভানি। যা আল্লু আর্জুনের ১৯ তম সিনেমা।


এর আগে ভারতের তেলেগু ভাষার ‘ভারত আনে নেনু’ সিনেমায় মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন অভিনেত্রী কিয়ারা আদভানি।

এর আগে আল্লু অর্জুনের সিনেমা ডিজে'তে দেখা গিয়েছিলো মহেঞ্জোদারো সিনেমায় হৃতিক রোশানের অভিনয় করা পুজা হেগদে।


বর্তমানে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাঙ্খিত  অভিনেত্রী কিয়ারা। এ অভিনেত্রীর মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বিনয়া বিধেয়া রামা’। এতে তেলেগু ভাষার আরেক সুপারস্টার রাম চরণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। যেটি এখন মুক্তির দিক থেকে তুমুল অপেক্ষাকৃত সিনেমার একটি

‘বিনয়া বিধেয়া রামা’ পর পরই স্টাইলিশ স্টার অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন কিয়ারা। নাম ঠিক না হওয়া সিনেমাটি পরিচালনা করবেন ত্রিবিক্রম শ্রীনিবাস। যা আল্লু আর্জুনের ১৯ তম সিনেমা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সূত্রের তথ্যমতে, ‘ভারত আনে নেনু’ সিনেমায় কিয়ারার পারফরম্যান্স দেখেই তাকে চরিত্রটির জন্য প্রস্তাব দিয়েছেন পরিচালক। আগামী মাসে সিনেমাটির শুটিং শুরু হবে।

তবে নিশ্চিত করে এ বিষয়ে এখনো পরিচালক, কিয়ারা আদভানি কিংবা আল্লু অর্জুনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে কিয়ারা আদভানির। এরপর ‘মেশিন’, ‘এম এস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ নেটফ্লিক্সের লাস্ট স্টোরিসসহ বেশ কয়েকটি বলিউড সিনেমায় অভিনয় করেন তিনি।

‘ভারত আনে নেনু’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর। বর্তমানে বলিউডের ‘কলঙ্ক’, ‘কবির সিং’ ও ‘গুড নিউজ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন কিয়ারা আদভানি। সবগুলো সিনেমা এ বছরই মুক্তি পাবে বলে জানা গেছে।