ঢাকা, ২২ অক্টোবর মঙ্গলবার, ২০১৯ || ৬ কার্তিক ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৩৮৫

ঐশ্বরিয়াকে যখন যেভাবে প্রপোজ করেন অভিষেক

প্রকাশিত: ২১:৩৫ ১১ ডিসেম্বর ২০১৮  


ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন। এ জুটির প্রেমের থেকেও দাম্পত্য নিয়ে বেশী আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। একদিকে ঐশ্বরিয়ার ক্যারিয়ারে তুমুল সাফল্য অন্যদিকে, অভিষেকের দীর্ঘদিন কাজ না পাওয়া। দুই কারণে তাদের মধ্যে কতটা অহংবোধের লড়াই চলে, তা বেশ রসালো খোশগল্পের বিষয়। কিন্তু তাদের প্রেম?

২০০৭ সালে সাতপাকে বাঁধা পড়েন অভিষেক-ঐশ্বরিয়া । তাদের ঘরেও আরাধ্য নামে ৬ বছরের এক কন্যাসন্তান রয়েছে। বিয়ের আগে এ জুটির জমাট প্রেমপর্বও ছিল। অ্যাশকে অভিনব কায়দায় প্রপোজ করেন অভি। কিন্তু কিভাবে? তা নিয়ে এতদিনে মুখ খুললেন নায়ক।

সম্প্রতি অভিষেক জানান, ক্যারিয়ারের শুরুতে ঐশ্বরিয়ার সঙ্গে কয়েকটি ছবি করেছি। আমাদের প্রথম সিনেমা ছিল 'ধাই অক্ষর প্রেম' । তা করতে গিয়ে আমাদের মধ্যে বন্ধুত্ব গরে উঠে । এরপর আমরা খুব ভালো বন্ধু হয়ে যাই। তারপর 'কুচ না কাহো তুম' করি। তখনই অনুভব করি আমাদের সম্পর্কটা বন্ধুত্বের চেয়েও বেশী। তাকে প্রপোজ করেছিলাম 'উমরাও জান'- এর সেটে। পরিচয় থেকে প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। গাঁটছড়া বেঁধে ফেলি।

ঐশ্বরিয়াকে সুপার উইম্যান ভাবেন অভিষেক। সমানতালে একসঙ্গে ক্যারিয়ার অ পরিবার সামলান বলি কুইন। অমিতাভ পুত্রের চোখে এককথায় তা অনবদ্য। মেয়ে আরাধ্যকেও সময় দেন সাবেক বিশ্বসুন্দরী। তার মতো বউ পাওয়াকে সৌভাগ্য
মনে করেন অভিষেক।