ঢাকা, ২১ আগস্ট বুধবার, ২০১৯ || ৫ ভাদ্র ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
২৪৭

প্রতিশোধ নিলেন রানভির সিং! 

প্রকাশিত: ১৫:০৬ ১৪ জানুয়ারি ২০১৯  

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত


রণবীর কাপুরের সাথে দীপিকা পার্ডুকনের প্রেমের খবর কে না জানে। এই খবর বলিউডের অন্যতম খবরগুলোর একটি। যেখানে রণবীর যদি কিছু করেন তাহলেই তার নামের পিছনে দীপিকা নাম চলে আসে।

দীপিকার সঙ্গে রণবীর কাপুরের প্রেম, ক্যাটরিনার কারণে সেই সম্পঞর্কের বিচ্ছেদ, আবার পরবর্তীকালে রানভির সিংয়ের সঙ্গে দীপিকার প্রেম ও বিয়ের কথা সবাই জানে।

 
রণবীর ও দীপিকার জন্য এসব যদিও এখন অতীত, দীপিকা এখন রানভির সিংয়ের সঙ্গে বিয়ে করে সুখী সংসার করছেন।


তবে ২০১৩ সালে রণবীর কাপুর, দীপিকা, ও রানভির সিংয়ের একটি ছবি ভাইরাল হয়েছিল। যে ছবিটি ছিল প্রিয়াঙ্কা চোপড়ার বাবার শেষযাত্রার সময়। ছবিতে দেখা যাচ্ছে দীপিকা যখন রণবীর কাপুরের পিছনে এসে মনমরা হয়ে দাঁড়িয়ে রয়েছে। তখন তীক্ষ্ণ দৃষ্টিতে দীপিকার দিকে তাকিয়ে আছেন রানভির সিং।

সালটা ১০ জুন ২০১৩। এই তারিখে মারা যান প্রিয়াঙ্কা চোপড়ার বাবা অশোক চোপড়া। প্রিয়াঙ্কার বাবাকে দেখতে গিয়েছিলেন রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন ও রানভির সিং সহ বলিউড পাড়ার অনেকে।

 
উল্লেখ্য, সে বছরই ব্রেক আপের পর রণবীর কাপুরের সঙ্গে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিতে কাজ করেন দীপিকা।

অন্যদিকে সঞ্জয় লীলা বানশালীর ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান রানভির সিং ও দীপিকা পাড়ুকোন। আর রণবীর কাপুর, দীপিকা ও রানভির সিংয়ের এই ছবিটিও ওই বছরই আবার ভাইরাল হয়।


সম্প্রতি, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে যান পুড়ো বলিউড। যাওয়ার সময় দিল্লি বিমানবন্দরে আলিয়া যখন তার ‘গুল্লি বয়’ ছবির সহ অভিনেতা রানভির সিংয়ের সঙ্গে গল্প করতে করতে হেঁটে যাচ্ছিলেন। তখন পিছন থেকে রণবীর কাপুরও আলিয়াকে নজরে রাখছিলেন।

দুটো ছবিসঙ্গে করে মজা নেওয়ার জন্য সেই ছবিটিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়। আর এটি নিয়ে নেটিজেনরা মজা মশকরা করছে ছাড়ছেন না। অনেকই বলছেন রানভির সিং রণবীর কাপুরের প্রতি তার পুরনো রাগের শোধ তুলছেন। ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে ক্যাপশনে গুল্লি বলে ডায়ালগ থেকে লেখা হয়েছে ‘আপনা টাইম আয়েগা’।


আর আলিয়া রানভির সিংয়ের সঙ্গে যাওয়ার কিছু পরেই রণবীর কাপুরকে আলিয়াকে কিছু বলতেও দেখা যায়।

প্রসঙ্গত, রণবীর কাপুর ও রানভির সিংয়ের সম্পর্ক কিন্তু বেশ বন্ধুত্বপূর্ণ। বাস্তবে তাদের সম্পর্ক ভালো দীপিকা বা আলিয়া কাউকেই নিয়েই তাদের মধ্যে কোনও তিক্ততা নেই। এমনকি বিচ্ছেদের পরও দীপিকা রণবীর কাপুরের সঙ্গে বন্ধুত্ব রেখেছেন। এমনকি আলিয়ার সঙ্গেও দীপিকার সম্পর্ক বেশ ভালো।

এমনটা দেখা গেছে গত সিজনে কারাণ জোহরের শো কফি উইৎ কারানেও। যেখানে দুজনকে বেশ খোজ মেজাজে দেখা গিয়েছে। রানভির সিং তো চুমু পর্যন্ত দিয়েছিলেন রণবিরকে শোর এক  পর্যায়ে।