ঢাকা, ০৫ জুলাই রোববার, ২০২০ || ২১ আষাঢ় ১৪২৭
good-food
৩৪৫

বগুড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা নিহত

রিপন দাস, বগুড়াঃ

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:৫৬ ২৬ মে ২০২০  

মঙ্গলবার সন্ধ্যায় (২৬ মে) বগুড়ার শহরের জহুরুলনগর এলাকায় প্রতিপক্ষের অতর্কিত হামলায় যুবলীগ নেতা ফিরোজ আহম্মেদ (৩৩) নিহত হয়েছেন। এছাড়াও আরও দুজন গুরুত্বর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

জানা গেছে, ওই এলাকার একটি ছাত্রাবাসের ভেতর তারা তাস খেলছিল। এমন সময় ছাত্রাবাসে ঢুকে প্রায় ১৫ জন লোক হামলা চালায়। এতে ফিরোজ আহম্মেদ মারাত্মকভাবে আহত হন। তাকে দ্রুত মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়াও ইমরান ও মশিউর রহমান মেমো আহতে হলে তাদেরকেও মেডিকেলে ভর্তি করা হয়।ফিরোজ আহম্মেদ ৪ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

 

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, জহুরুলনগর এলাকার একটি ছাত্রাবাসে তারা তাস খেলছিল এমন সময় তাদেরকে প্রতিপক্ষ হামলা করে। আর এ ঘটনায় ফিরোজ নামের একজন মারা গেছে। আরও দুজন আহত অবস্খায় রয়েছে। তবে হামলার পিছনে কোন রাজনৈতিক কারণ আছে কী না তা এখনও নিশ্চিত নয়। তবে পুলিশ হামলা হওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হামলার সাথে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। তদন্ত করার পরেই সত্য ঘটনা জানা যাবে।

 

নিহত ফিরোজ আহম্মেদ ও তার বন্ধুদের বাড়ী একই এলাকার বলে জানান এলাকাবাসী।   

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর