ঢাকা, ১৮ অক্টোবর সোমবার, ২০২১ || ৩ কার্তিক ১৪২৮
good-food
২০

মুসলিম বলেই আরিয়ানের সঙ্গে এমনটা করছে এনসিবি: মেহবুবা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:৩৬ ১২ অক্টোবর ২০২১  

মাদককাণ্ডে জড়িয়ে বারবার আবেদন করেও জামিন মিলছে না শাহরুখ খানের ছেলে আরিয়ানের। এ নিয়ে বিভিন্ন মহলে নানা আলোচনা-সমালোচনা চলছে। এমন পরিস্থিতিতে বলিউড বাদশার পাশে দাঁড়িয়েছেন তার সহকর্মীরা। শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেফতার নিয়ে এবার কেন্দ্রকে নিশানা করলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। 

 

সরাসরি আরিয়ানের নাম না নিলেও তার অভিযোগ, মুসলিম হওয়ার কারণেই কেন্দ্রীয় সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি) ‘২৩ বছরের একটি ছেলের’ বিরুদ্ধে সক্রিয়।

 

আরিয়ানের ঘটনার সঙ্গে উত্তরপ্রদেশের লখিমপুর খেরিতে কৃষক খুনের প্রসঙ্গও টেনেছেন পিপলস ডেমোক্র্যাটিক পার্টির (পিডিপি) সভানেত্রী। সরাসরি কারও নাম না নিয়ে তিনি দাবি করেন, ওই ঘটনার মূল অভিযুক্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিসকে আড়াল করা চেষ্টা করছে মোদী সরকার।

 

সোমবার (১১ অক্টোবর) টুইটারে মেহবুবা লিখেছেন, ‘চার জন কৃষককে খুনের দায়ে অভিযুক্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলেকে ছেড়ে কেন্দ্রীয় সংস্থাগুলো ২৩ বছরের এক যুবকের পেছনে পড়েছে। কারণটা সহজ, তার পদবি খান। বিজেপির ভোটব্যাঙ্কের বিকৃত ইচ্ছাপূরণের জন্য মুসলিমদের নিশানা করা হচ্ছে।’

 

এক আগে লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরীও সোমবার আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। বহরমপুরে দলীয় কর্মসূচিতে তিনি বলেন, ‘শাহরুখ খানের পরিবারের বিরুদ্ধে অন্যায় হচ্ছে, আরিয়ানকে মিথ্যে ভাবে ফাঁসানো হয়েছে।’

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর