ঢাকা, ২০ এপ্রিল মঙ্গলবার, ২০২১ || ৬ বৈশাখ ১৪২৮
good-food
৮১

মোদীর সঙ্গে সাক্ষাৎ করলেন মাশরাফি সাকিব নুসরাত জয়া

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:০০ ২৬ মার্চ ২০২১  

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিমানবন্দরে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে ঢাকায় তা্র সঙ্গে দেখা করেন বাংলাদেশের নানা পেশার তারকারাও। ছিলেন ক্রিকেট জগতের বেশ কয়েকজন চেনা মুখ। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের পাশাপাশি দেখা মিলল দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও।  তিনি ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সংসদ সদস্য। তার সঙ্গে ছিলেন নারী ক্রিকেট দলের দুই তারকা সালাম আক্তার ও জাহানারা আলম।

 

ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজেকে সম্মানিত মনে করছেন দেশের ক্রিকেটের অন্যতম সেরা এই তারকা। ভারতীয় বার্তা সংস্থা এএনআইয়ে এক ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে নিজের অনুভূতির কথা জানিয়ে সাকিব বলেন, ‘আমি সত্যিই ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে সম্মানিত বোধ করছি।

 

পরে মোদীর সঙ্গে তারা ছবি তুলেন।  ভারতীয় প্রধানমন্ত্রীর বাঁ পাশে সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজা। ডান পাশে নারী দলের অধিনায়ক সালমা খাতুন ও জাহানারা আলম ছিলেন।

 

বাংলাদেশে এসে সাভারে জাতীয় স্মৃতিসৌধে একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মোদী। শনিবার গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন। সফরে গোপালগঞ্জের ওড়াকান্দিতে মতুয়া সম্প্রদায়ের মন্দিরে যাবেন ভারতের প্রধানমন্ত্রী মোদী।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর