ঢাকা, ৩০ মার্চ সোমবার, ২০২০ || ১৬ চৈত্র ১৪২৬
good-food
৩২

শিল্পার স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা ঠুকলেন পুনম 

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:১৯ ১৬ ফেব্রুয়ারি ২০২০  

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। অভিযোগ, চুক্তির মেয়াদ পেরিয়ে যাওয়ার পরও অবৈধভাবে তার অ্যাপের কনটেন্ট (বিষয়বস্তু) ব্যবহার করছিল রাজের সংস্থা। 
ফলে তিক্ততা চরমে পর্যায়ে গিয়ে পৌঁছে। শেষ অবধি তা মুম্বাই হাইকোর্ট পর্যন্ত গড়াল। রাজ ও তার কোম্পানির বিরুদ্ধে হাইকোর্টে মামলা দায়ের করলেন পুনম।
সমস্যার সূত্রপাত বেশ কিছুদিন আগে। পুনম জানিয়েছেন, রাজের কোম্পানি আর্মসপ্রাইম মিডিয়ার সঙ্গে চুক্তি হয়েছিল তার। মডেলের অ্যাপ ‘দ্য পুনম পাণ্ডে’-র যাবতীয় দেখভাল করছিল সেই কোম্পানি। 
কিন্তু কয়েকদিন পর পুনমের মনে হয়, লাভের টাকার মধ্যে বড়সড় গরমিল রয়েছে। শুধু তাই নয়, অ্যাপের জন্য এক্সক্লুসিভলি বানানো কনটেন্ট নাকি সেই সংস্থা নিজেদের কাজে ব্যবহার করছিলেন বলেও অভিযোগ করেন তিনি। এরপর বাধ্য হয়ে সেই সংস্থার সঙ্গে চুক্তি ভেঙে দেন মডেল।
পুনমের গুরুতর অভিযোগ, চুক্তি ভাঙার পরেও তার ভিডিও ‘চুরি’ করা বন্ধ হয়নি। উপরন্তু অভিনেত্রীর ফোনে একের পর এক অচেনা নম্বর থেকে ফোন আসতে থাকে। একই সঙ্গে আসতে থাকে হাজারও কুপ্রস্তাব। এর পরই আদালতে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। 
পুনম বলেন, রাজের কি এতটাই খারাপ অবস্থা যে, আমার কনটেন্ট বেচে খেতে হচ্ছে? তার যদি টাকা লাগে তো আমায় বলতে পারেন, আমি দিয়ে দিচ্ছি।
প্রথমে চুপ থাকলেও কিছুদিন আগে রাজের কোম্পানি থেকে বিবৃতিতে বলা হয়, পুনমের সব অভিযোগ মিথ্যা। আমরা আদালতের পক্ষ থেকে কোনও আইনি নোটিশ পাইনি। যেহেতু ব্যাপারটি হাইকোর্টে গিয়েছে, তাই এ নিয়ে আর কোনও মন্তব্য আমরা করতে চাইছি না।
পুনমের গলাতে যদিও আত্মবিশ্বাসের সুর। তিনি যোগ করেন, আমি ন্যায়বিচার চাই।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর