ঢাকা, ২৫ সেপ্টেম্বর শুক্রবার, ২০২০ || ৯ আশ্বিন ১৪২৭
good-food
৩০৯

শুভেচ্ছা দূত হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী

লাইফ টিভি 24

প্রকাশিত: ১১:২৪ ১১ ফেব্রুয়ারি ২০২০  

মিস ওয়ার্ল্ড জান্নাতুল ফেরদৌস ঐশী। ২০১৮ সালে মুকুট অর্জন করার পর থেকে ব্যস্ত সময় কাটাচ্ছেন মডেলিং ও অভিনয় জগতে। এবার প্রথমবারের মতো শুভেচ্ছা দূত হলেন। হেয়ার রিমুভাল ব্র্যান্ড ভিট-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডরে যুক্ত হলেন ঐশী। সম্প্রতি ভিটের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এর ঘোষণা দেওয়া হয়। সম্প্রতি রাজধানীর রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের করপোরেট অফিসে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডরের সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়। 
এ সময় রেকিট বেনকিজারের ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্ত, মার্কেটিং ডিরেক্টর নুসরাত জাহান ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা  উপস্থিত ছিলেন। 
এ বিষয়ে নুসরাত জাহান বলেন, ভিট পরিবারে জান্নাতুল ফেরদৌস ঐশীকে পেয়ে আমরা খুবই আনন্দিত। নারীদের আরও শক্তিশালী করে গড়ে তুলতে ঐশীই উৎকৃষ্ট উদাহরণ। তিনি অল্প বয়সেই যেটুকু অর্জন করেছেন, তা আমাদের গ্রাহককে আরও অনুপ্রাণিত করবে। ঐশী বলেন, ভিটের সঙ্গে প্রথমবারের মতো যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত। আমি দীর্ঘদিন ধরেই ভিট পণ্যের একজন গ্রাহক। আন্তর্জাতিক মানসম্পন্ন ভিট হেয়ার রিমুভাল ক্রিমের কার্যকারিতা ও কঠোর মাণ নিয়ন্ত্রণের কারণে এটি সেরা। প্রসঙ্গত, ঐশী ২০১৮ সালে চীনের সানইয়ায় অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড ২০১৮-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন ও শীর্ষ ৩০-এ স্থান পান।