ঢাকা, ০৫ আগস্ট বুধবার, ২০২০ || ২১ শ্রাবণ ১৪২৭
good-food
৪৫

সিনেমার সম্মানী বন্যার্তদের দান করলেন হিরো আলম

লাইফ টিভি 24

প্রকাশিত: ২১:২৪ ২৭ জুলাই ২০২০  

সিনেমার সম্মানীর পাওয়া টাকা সবটাই ন্যার্তদের দান করলেন হিরো আলম। বৃষ্টিতে ভিজে, বানের পানি ঠেলে বন্যার্তদের মাঝে ত্রাণ দিয়ে আবারো নিজেকে  হিরো হিসেবে প্রমাণ করলেন তিনি। 
 বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার যমুনার পানিতে তলিয়ে যাওয়া গ্রামে সোমবার  ত্রাণ নিয়ে যান  হিরো আলম। বৃষ্টিতে ভিজেও থামেননি। ইঞ্জিন চালিত নৌকা নিয়ে সারিয়া কান্দির বন্যার্তদের ঘরে ঘরে পৌছে দিয়েছেন ত্রাণ। 

 হিরো আলম বলেন, আমি সামান্য মানুষ। এখানে অনেক মানুষ খেয়ে না খেয়ে আছে। তাদের  সহায়তা করতে পেরে আমি খুশী। তবে আরো সহায়তা দরকার। আমার মনে হয় সমাজের বিত্তবানদের বন্যার্ত মানুষদের পাশে দাঁড়ানো দরকার। 

হিরো আলমের ত্রাণের পরিমাণ এক লাখ টাকা। এরমধ্যে ৫০ হাজার টাকা অনন্ত জলিলের সিনেমায় চুক্তিবদ্ধ সম্মানী।

হিরো আলম বলেন, অনন্ত জলিল আমাকে চলচ্চিত্র থেকে বাদ দিয়েছেন। তিনি আমাকে চুক্তিবদ্ধ হওয়ার সময় ৫০ হাজার টাকা দিয়েছিলেন। বাদ দেওয়ার পর সেই টাকা আমি ফেরত দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু উনি নেননি। পরে ভাবলাম, এই টাকা বন্যার্তদের মাঝে বিলিয়ে দিই।

হিরো আলম জানান, ৫০ হাজার টাকার সঙ্গে আরো ৫০ হাজার টাকা যোগ করে এক লাখ টাকার একটা ফান্ড তৈরি করি। একটি লুঙ্গি ও একটি শাড়ি ও টাকার খাবার-মোট এক হাজার টাকা মাথাপিছু ১০০ পরিবারকে দিয়েছি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর