ঢাকা, ১৭ নভেম্বর রোববার, ২০১৯ || ২ অগ্রাহায়ণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
৫৬

সৌদি যুবরাজের সঙ্গে লোহানের সম্পর্ক প্রেমের নয়!

প্রকাশিত: ১৯:৫৬ ৩১ অক্টোবর ২০১৯  


সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান (এমবিএস) এবং মার্কিন অভিনেত্রী লিন্ডসে লোহানের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠেছে। একযোগে বেশ কয়েকটি ট্যাবলেয়ড পত্রিকায় এ নিয়ে খবর বের হয়েছে। পরিপ্রেক্ষিতে মুখ খুললেন লোহানের বাবা ও মার্কিন টেলিভিশন ব্যক্তিত্ব মাইক্যাল লোহান। 
তিনি বলেছেন, সৌদি যুবরাজ্যের সঙ্গে লোহানের সম্পর্ক শ্রদ্ধার। তারা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নেই। 
 ‘মিন গার্লস’ খ্যাত লোহানের সঙ্গে  এমবিএসের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছে প্রায় কয়েক মাস ধরে। আন্তর্জাতিক একাধিক ম্যাগাজিন ও ট্যাবলয়েডের প্রতিবেদনে বলা হয়, লোহানকে প্রচুর উপহার দিয়েছেন সৌদি যুবরাজ। এমনকি একটি ক্রেডিট কার্ডও দিয়েছেন। 
লোহান অবশ্য তা নেয়ার দাবি অস্বীকার করেছেন। গেল আগস্টে পেজ সিক্স ম্যাগাজিনকে দেয়া এক সাক্ষাৎকারে এমবিএসের সঙ্গে প্রেমের সম্পর্কের কথাও নাকচ করেন তিনি। মার্কিন অভিনেত্রী বলেন, তাদের মধ্যে কোনো ক্রেডিট কার্ড আদান-প্রদান হয়নি।
সম্প্রতি নিউ ইয়র্ক পোস্টকে দেয়া এক সাক্ষাৎকারে মাইক্যাল লোহান জানান, সৌদি প্রিন্স ও লোহান কেবলই বন্ধু। মধ্যপ্রাচ্যে লিন্ডসের বেশ কয়েকজন প্রভাবশালী বন্ধু রয়েছে। সেখানে সে অনেক জনপ্রিয়। কাজের খাতিরেই এমবিএসের সঙ্গে পরিচয় হয় তার। সেখানকার জনগণকে, বিশেষ করে শরণার্থীদের সাহায্য করতে কাজ করছে ও।
লোহানের বাবা আরো বলেন, লিন্ডসে সিরিয়ায় ভালো কাজ করছে। কেউ সেগুলো নিয়ে লেখে না। তারা কেবল খারাপ খবরগুলো ছাপায়। এমবিএসের সঙ্গে তার সম্পর্ক ‘প্লাটুনিক’ (ঘনিষ্ঠ কিন্তু শারীরীক নয়)  ও শ্রদ্ধাবোধের সম্পর্ক।


এই বিভাগের আরো খবর