ঢাকা, ১৯ মে রোববার, ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
good-food
৭২

ইউনিসেফের দূত হলেন কারিনা, শুভেচ্ছা জানিয়ে যা বললেন প্রিয়াঙ্কা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:৪৬ ৬ মে ২০২৪  

ভারতে ইউনিসেফের জাতীয় শুভেচ্ছা দূত হিসেবে মনোনীত হয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। বলিউডে তার সফল ক্যারিয়ার, এবার সাফল্যের মুকুটে যুক্ত হলো নতুন পালক। এমন সুখবরে কারিনাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

 

নারী শিক্ষা, স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে সচেতনতা গড়ে তোলার জন্য অনেক আগে থেকেই ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসাবে কাজ করছেন প্রিয়াঙ্কাও। ইউনিসেফের ‘গার্ল আপ’ (একটি প্রকল্প) প্রচারের সঙ্গেও সক্রিয় ভাবে যুক্ত তিনি। এ ছাড়া অনেক স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করেন তিনি। 

 

এতদিন কারিনা ইউনিসেফের তারকা উপদেষ্টা হিসেবে কাজ করতেন। কারিনা ইউনিসেফের সঙ্গে যুক্ত প্রায় ২০১৪ সাল থেকে। ফলে ১০ বছর ধরে এই স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত তিনি। এবার হলেন প্রচারদূত।  এমন একটা দায়িত্ব পেয়ে আপ্লুত অভিনেত্রী।

 

তিনি বলেন, ‘গত কয়েকটি বছর শিশু ও নারীদের অধিকার রক্ষার জন্য ইউনিসেফ যে ভাবে কাজ করে চলেছে, তার জন্য গর্বিত আমি। ওদের কাছ থেকে প্রতি দিন অনুপ্রাণিত হই। আসলে প্রতিটি শিশুর সুস্থ শৈশব ও যথাযথ সুযোগ, একটি ভাল ভবিষ্যৎ প্রাপ্য। আশা করছি, ভবিষ্যতেও এই কাজের সঙ্গে যুক্ত থাকতে চাই।’

 

কারিনার এই সাফল্যে খুশি প্রিয়াঙ্কা। কারিনাকে ইউনিসেফ পরিবারে স্বাগত জানিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তোমাকে পরিবারে স্বাগত! এই পরিবারের জন্য ভীষণ রকমভাবে যোগ্য একজন মানুষ তুমি।’

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর