ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১
good-food
২২৮

এবার ওয়েব সিরিজে অভিনয় করলেন সাবিলা নূর

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:৪৮ ১২ মার্চ ২০২৩  

ছোটপর্দার জনপ্রিয় মুখ সাবিলা নূর। দীর্ঘদিন ধরে নাটকে নিয়মিত কাজ করলেও ওয়েব সিরিজে দেখা যায়নি। এবার ওয়েব সিরিজে কাজ করলেন এই নায়িকা। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘মারকিউলিস’ দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে তার।

 

আবু শাহেদ ইমনের পরিচালিত এই সিরিজে অভিনয় করেছেন সাবিলা নূর।  শিগগির সিরিজটি একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

 

সাবিলা নূর প্রথম কোনো ওয়েব সিরিজে কাজ করেছেন।  অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, ‘এই সিরিজে আমার চরিত্রের নাম জয়িতা। একটি মেয়ের জার্নির মাধ্যমে কিছু গল্প রিভিল হয়। একজন মেয়ে নতুন একটা ঘটনা নিয়ে কীভাবে তার জীবনকে নিয়ন্ত্রণ করবে সেটি এই সিরিজের মূল গল্প।’

 

ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। তিনি বলেন, ‘মারকিউলিস একটা সিস্টেমের কথা বলে। একটা রাষ্ট্রযন্ত্রের কথা বলে। সিরিজের সব চরিত্রগুলোতে নানা ডাইমেনশন রয়েছে। আমার চরিত্র খুব মজার। কাজটা বেশ আলাদা। শাহেদ ভাইয়ের সঙ্গে প্রথম কাজ। সব মিলিয়ে বেশ দারুণ সময় ছিল।’


সিরিজটির গল্প প্রসঙ্গে পরিচালক আবু শাহেদ ইমন বলেন, ‘মারকিউলিস আমার প্রথম ওয়েব সিরিজ। এটার অভিজ্ঞতা চমৎকার। অন্য সিরিজের তুলনায় এই গল্পের ধরণ মৌলিক।  সিরিজে অনেকে অভিনয় করেছেন। 

 

এই সিরিজে ফজলুর রহমান বাবু, গিয়াস উদ্দিন সেলিম, ইরেশ যাকের, রাশেদ মামুন অপু, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ, মাজনুন মিজান, অশোক বেপারী প্রমুখ অভিনয় করেছেন।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর