ঢাকা, ০৩ মে শুক্রবার, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
good-food
১৩২

কন্যার আক্ষেপে পুড়ছেন বাবা প্রসেনজিৎ

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:১৭ ১ জানুয়ারি ২০২৪  

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে একটি আক্ষেপ সবসময় পোড়ায়—মেয়ে প্রেরণা তার সঙ্গে যোগাযোগ রাখেন না। সেই আক্ষেপ প্রকাশ্যেই অনেকবার জানিয়েছেন অভিনেতা। দ্বিতীয়া স্ত্রী অপর্ণা গুহ ঠাকুরতার সঙ্গে প্রসেনজিতের বিচ্ছেদ হয়েছে অনেক বছর আগে।

 

তাদের মেয়ে প্রেরণা। তিনি বর্তমানে বিদেশে থাকেন। টলিপাড়ার সঙ্গে কোনো যোগ নেই তার। প্রেরণা সংবাদ মাধ্যমেও পরিচিত মুখ নন। তবে এবার বছর শেষে দেখা মিলেছে প্রসেনজিৎ-কন্যার। সঙ্গে তার পিসি পল্লবী চট্টোপাধ্যায়। 

 

অনেক বছর পর ভাইঝিকে দেখে আনন্দিত পল্লবী ভাগ করে নিয়েছেন একসঙ্গে সময় কাটানোর বেশ কিছু মুহূর্ত। ক্রিসমাসে পিসি-ভাইঝির বন্ধুত্ব বেশ জমেছে, সেই প্রমাণ মিলল পল্লবীর পোস্টে।

 

সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করে পল্লবী লিখেন, অনেক বছর পর ভাইঝি প্রেরণার সঙ্গে দেখা হলো। এ বছরের ক্রিসমাসের দারুণ চমক। আমার ছোট্ট পরি এখন লেডি হয়ে গেছে। ওকে দেখে ভালো লাগছে। অপর্ণাকেও পোস্টে ট্যাগ করেছেন পল্লবী। 

 

১৯৯৭ সালে অপর্ণার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন প্রসেনজিৎ। বছর পাঁচেক যেতেই দুজন ইতি টানেন সেই সম্পর্কে। বিচ্ছেদের পর বিদেশে চলে যান অপর্ণা। পরে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়কে বিয়ে করেন নায়ক। অর্পিতা-প্রসেনজিতের এক ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর