ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১
good-food
১৬৬

করোনায় আক্রান্ত পূর্ণিমা

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৫৫ ২২ জানুয়ারি ২০২২  

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (২২ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এই খবর দিয়েছেন তিনি।

 

পোস্টে পূর্ণিমা লেখেন, পজিটিভ। সঙ্গে মুখে মাস্ক পরিহিত একটি ইমোজি যুক্ত করেন তিনি।
গত সপ্তাহে করোনা উপসর্গ দেখা দিলে কোভিড পরীক্ষা করান পূর্ণিমা। এদিন করোনা পজিটিভ রিপোর্ট হাতে এসেছে তারা।

 

এই প্রসঙ্গে মনের মাঝে তুমি খ্যাত অভিনেত্রী জানান, আপাতত তিনি নিজগৃহে আইসোলেশনে আছেন। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে চলছেন।

 

গত কয়েক দিনে যাদের সঙ্গে দেখা হয়েছে, সবাইকে সতর্ক করেছেন পূর্ণিমা। পাশাপাশি সবাইকে মাস্ক পরতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেছেন তিনি। সেই সঙ্গে দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই বিউটি কুইন।

 

পূর্ণিমাকে সবশেষ বড় পর্দায় দেখা যায় ২০১৭ সালে ‘টু বি কন্টিনিউড’ সিনেমায়। এরপর আর তাকে সিনে স্ক্রিনে সেভাবে দেখা যায়নি। তবে বিশেষ দিবসে টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রে দেখা মেলে তার।এছাড়া উপস্থাপনায় সরব রয়েছেন তিনি। 

 

ফলে দীর্ঘদিন ধরে বড় পর্দায় পূর্ণিমাকে মিস করছেন ভক্তরা। অবশেষে সেই প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে তাদের। তিনি অভিনীত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা মুক্তি পাবে চলতি বছরেই।  

 

গুণী নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্র দিয়ে শোবিজ জগতে পথচলা শুরু হয় পূর্ণিমার। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ চলচ্চিত্রে অন্যবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর