ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
৯৩

জায়েদের সদস্যপদ বাতিল, ক্ষমা চাইলেন নিপুণ

লাইফ টিভি 24

প্রকাশিত: ২০:১৪ ২ মার্চ ২০২৪  

চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে ২ মার্চ (শনিবার)। সেখানে দ্বি-সাধারণ সভায় কয়েকটি সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি। সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করেছে তারা। তাছাড়া নানারকম ভুল-ক্রটির জন্য ক্ষমা চেয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।

 

সভায় চিত্রনায়িকা ও বর্তমান সাধারণ সম্পাদক নিপুণ আক্তার বলেন, আমরা অনেক জটিল কাজের সমাধানের চেষ্টা করেছি এবং অনেক সফলতাও পেয়েছি। কাজ করতে করতে ভুল-ক্রটি হয়ে থাকে। সেজন্য ক্ষমাপ্রার্থী। তবে সেগুলো উপেক্ষা করে সামনের দিনগুলোতে আরও কাজ করতে চাই। প্রাণের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে কাজ করার অঙ্গিকার করেন তিনি।

 

কাকে নিয়ে এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করবেন জানতে চাইলে নিপুণ বলেন, আপাতত বার্ষিক বনভোজন ২০২৪ সবাই মিলে উপস্থিত হয়েছি। আল্লাহতায়ালার কাছে প্রার্থনা যেন আমরা সবাই ভালো থাকতে পারি।

 

পিকনিকের আগে দ্বি-সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ৯ নং একটি বার্তায় জায়েদ খানের সদস্যপদ বাতিলের ঘোষণা দেন। সেখানে তিনি আরও জানান, কোনো সাংগঠনিক দুর্বলতা না পেয়ে জনাব জায়েদ খান ব্যক্তিগত আক্রোশ ধারাবাহিক ভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় গত বছর এপ্রিলের দুই তারিখে সভায় সর্বসম্মতিক্রমে জনাব জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয় বলে অবগত করেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।


এছাড়া আজকের পিকনিক নিয়ে বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক চিত্রনায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর বলেন, লোকজন আসতে শুরু করেছেন। চেষ্টা করেছি সবাইকে নিয়ে এ আয়োজন সফল করতে। পুনরায় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কথা বললে শাহনূর জানান, আজকে কোন নির্বাচনের বিষয়ে কথা নয়। আজকে সবাইকে নিয়ে পিকনিকে আনন্দ উল্লাসে মাতিয়ে থাকার কথা বলেন এই চিত্রনায়িকা।

 

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেলে নির্বাচন হবে। একটি হলো মিশা-ডিপজল প্যানেল অন্যটি অমিত হাসান-নিপুন প্যানেল। নির্বাচনটি এপ্রিলের ১৯ তারিখ অনুষ্ঠিত হবে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর