ঢাকা, ০৩ মে শুক্রবার, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
good-food
৯৩

দুঃসংবাদ দিলেন পরীমণি, করলেন সতর্ক

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:৫৫ ১৫ জানুয়ারি ২০২৪  

বরিশাল ট্যুর থেকে ঢাকায় ফিরেছেন চিত্রনায়িকা পরীমণি। তবে এরপরই ছেলে রাজ্যকে নিয়ে যেতে হয়েছে হাসপাতালে। অসুস্থ হয়েছে পরীসহ বাসার সবাই।

 

বিষয়টি নিয়ে ফেসবুকে পরীমণি লিখেছেন, ‘বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট নিয়েছিল। ব্যস! বাচ্চা, আমি, আমার গাড়িচালকসহ আমার বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে। সবাই মোটামুটি রিকোভার করলেও পুণ্য (রাজ্য) এখনো হসপিটালাইজড!’

 

বেশ কিছু কাজ জমে আছে পরীর হাতে। এগুলো প্রসঙ্গেও ফেসবুকে তিনি বলেন, ‘নানুবাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল (শনিবার) আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি। স্বাভাবিকভাবেই মন খারাপ হচ্ছিল খুব।’

 

সকাল থেকে অনেক সাংবাদিক ভাই বন্ধু মেসেজে, ফোনে ‘কাগজের বৌ’-র প্রশংসা করেছেন জানিয়ে তিনি লিখেন, আমার, তায়েব ভাই, ইমনের নতুন কেমেস্ট্রি আর অভিনয়ের ভালোলাগা প্রকাশ করলেন!

 

তিনি বলেন, আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন, কি যে সুন্দর ছবি বানিয়েছি নিজেরই তো বিশ্বাস হচ্ছে না! আমার বেশ আনন্দ হচ্ছে এসবে। সবাইকে অনেক ধন্যবাদ। সুস্থ থাকবেন সবাই। 

 

সবাইকে সতর্ক করে পরীমণি আরও লিখেছেন, ‘শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস, শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর