ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০
good-food
১১০

নগ্ন ফটোশুটের জন্য রণবীরকে তলব

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:২৪ ১৩ আগস্ট ২০২২  

সম্প্রতি নগ্ন ফটোশুট করে ব্যাপক আলোচনা ও সমালোচনার মুখে পড়েছেন বলিউড তারকা রণবীর সিং। এবার সেই জের ধরে তাকে তলব করল মুম্বাই পুলিশ। 

 

সম্প্রতি পেপার ম্যাগাজিনের হয়ে একটি নগ্ন ফটোশুট করেন রণবীর। সেটিই তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। নগ্ন ফটোশুট করে নারীদের ভাবাবেগে আঘাত দিয়েছেন তিনি। এজন্য নায়কের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে। 

 

সেই মামলাতেই এবার পুলিশ পৌঁছে গেল দীপিকা ও রণবীরের বাড়িতে। শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যায় তাদের মুম্বাইয়ের বাড়িতে পৌঁছেছিল তারা। জিজ্ঞাসাবাদের জন্য অভিনেতাকে সমন ধরানো হয়েছে। জানা যায়, গত ২২ আগস্ট চেম্বুর থানায় হাজিরা দিতে হবে তাকে। 

 

নগ্ন ফটোশুটের জন্য রণবীরের বিরুদ্ধে চেম্বুর থানায় অভিযোগ দায়ের করেছেন নারী আইনজীবী বেদিকা চৌবে এবং একটি এনজিও। গত মাসের শেষেই চেম্বুর থানায় এই অভিযোগ দায়ের হয়। 

 

এনজিও ও বেদিকার পক্ষে রণবীরের বিরুদ্ধে অভিযোগ, ক্যামেরার সামনে নগ্ন হয়ে নারীদের ভাবাবেগে আঘাত হেনেছেন রণবীর। তার এই ফটোশুট অশ্লীল ও কুরুচিকর। ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩,৫০৯ এবং আইটি আইনের ৬৭ (এ) ধারায় অভিনেতার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

 

তবে শুধু মুম্বাইতেই নয়, নগ্ন ফটোশুটের জন্য কলকাতা হাইকোর্টেও রণবীরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সেটি করেছেন সংখ্যালঘু মহিলা সংগঠনের চেয়ারপার্সন নাজিয়া ইলাহি খান। বলিউড অভিনেতার নিরাবরণ ছবি বাংলায় বিশেষভাবে না ছড়ায়, সে বিষয়ে উচ্চ আদালতের হস্তক্ষেপ চেয়ে মামলা করেন তিনি।

 

তবে যার ছবি নিয়ে সারাদেশ তোলপাড়, সেই রণবীর এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্যই করেননি। তবে বির্তকের মুখে তার পাশে দাঁড়িয়েছেন আলিয়া ভাট, সুমনা চক্রবর্তী, বিদ্যা বালনের মতো তারকারা।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর