ঢাকা, ০৩ মে শুক্রবার, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
good-food
১১৪

নতুন বছরে সুখবর দিলেন দীঘি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:০৫ ৬ জানুয়ারি ২০২৪  

নতুন সিনেমায় চুক্তিবন্ধ হয়েছেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম  সিনেমা পরিচালনা করবেন। এই পরিচালকের হাতে নির্মাণ হয়েছে ‘মনপুরা’  ‘স্বপ্নজাল’  ‘গুণিন’র মতো সিনেমা। সাম্প্রতি নবাগত মন্দিরাকে নিয়ে বানিয়েছেন ‘কাজল রেখা’।

সিনেমাটির নাম ‘গাঁইয়া’। এটি অবশ্য পূর্ণদৈর্ঘ্য নয়, স্বল্পদৈর্ঘ্য ছবি। সেলিম নায়িকা হিসেবে  বেছে নিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘিকে।  জানুয়ারি আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন দীঘি। এ সময় ফটোসেশন করেন তারা। 

ছোটবেলা থেকেই গিয়াসউদ্দিন সেলিমের নির্মাণে কাজ করতে চাইতেন প্রার্থনা ফারদিন দীঘি। এই নায়িকার ছোটবেলার সেই স্বপ্নই পূরণ হয়েছে। প্রথমবারের মতো এই নির্মাতার হাত ধরে ওয়েব ফিল্ম ‘গাঁইয়া’তে অভিনয় করবেন তিনি। এটি ডিজিটাল প্ল্যাটফরম বঙ্গর নতুন আয়োজন ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ সিরিজের অংশ। যেখানে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা খায়রুল বাসারকে। ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি।
দীঘি বলেন, ‘আমি কতটা খুশি, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। গিয়াস উদ্দিন সেলিম স্যারের ছবিতে কাজ করব, এটা আমার জন্য বিশেষ পাওয়া।’

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর