ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০
good-food
৩১৯

নতুন মা-বাবার পরিচয় দিলেন পূজা চেরি

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:৪০ ৩০ এপ্রিল ২০২২  

নতুন করে মা-বাবার পরিচয় জানিয়ে দিলেন ঢাকাই সিনেমার এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। তবে বাস্তবের মা-বাবা নন। এবার ঈদে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে পূজার। একটি শাকিবের বিপরীতে ‘গলুই’, আরেকটি সিয়ামের বিপরীতে ‘শান’। এই দুটি সিনেমার একটি পূজার বাবা এবং আরেকটি মা।

 

আসন্ন ঈদে সিনেমা দুটি মুক্তি পাচ্ছে। সিনেমা দুটির মুক্তি উপলক্ষ্যে প্রচারণায় অংশ নিচ্ছেন পূজা। প্রচারণায় ‘গলুই’ এবং ‘শান’–এ দুটির মধ্যে কোন ছবিকে এগিয়ে রাখবেন? এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, “‘শান’ যদি বাবা হয়, তবে ‘গলুই’ মা। আবার ‘গলুই’ যদি বাবা হয়, তবে ‘শান’ আমার কাছে মা। একটা বাদ দিয়ে আরেকটা ভাবা যায় না।” যদিও ‘শান’ নিয়ে তার প্রত্যাশার লেভেল হাই বলে জানান নায়িকা।


২০১২ সালে বাপ্পি চৌধুরী ও মাহিয়া মাহি অভিনীত ‘ভালোবাসার রং’ ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিষেক হয়েছিল পূজা চেরির। ২০১৬ সাল পর্যন্ত শিশুশিল্পী হিসেবেই অভিনয় করেন তিনি। ২০১৮ সালে ‘নূরজাহান’ ছবির মাধ্যমে পূজার অভিষেক হয় প্রাপ্তবয়স্ক নায়িকা হিসেবে।

 

পরবর্তী সময়ে ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘প্রেম আমার ২’ ছবিগুলোতে সাফল্যের সঙ্গে অভিনয় করেন পূজা। ঈদে আসছে ‘শান’। এখানে সিয়ামের সঙ্গে তৃতীয়বারের মতো জটি বেঁধেছেন পূজা। মুক্তির অপেক্ষায় আছে এ নায়িকার ‘জ্বীন’ নামে আরেকটি ছবি। হাতে আছে আরও কয়েকটি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর