ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১
good-food
১৭৬

নিপুণকে যৌনকর্মী ভেবেছিলেন কাস্টমাররা: ইমন

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:০৮ ১৫ সেপ্টেম্বর ২০২২  

তরুণ নির্মাতা সাইদুল ইসলাম রানা পরিচালিত প্রথম সিনেমা ‘বীরত্ব’ একযোগে ৩৪ হলে মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (১৬ সেপ্টেম্বর)। এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন ইমন ও নবাগত নায়িকা নিশাত। এতে আরও রয়েছেন ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মনিরা মিঠুদের মতো শক্তিমান অভিনয় শিল্পীরা।

 

এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী নিপুণ।এতে একজন যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটির শুটিং হয় রাজবাড়ীর দৌলতদিয়ার যৌনপল্লিতে। সেখানে থাকাকালীন তার কস্টিউম আসল যৌনকর্মীদের মতোই ছিল। ফলে কাস্টমাররা (খদ্দেররা) নিপুণকে সত্যিকারের যৌনকর্মী ভেবেছিলেন।

 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এফডিসিতে ‘বীরত্ব’ সিনেমার সংবাদ সম্মেলনে বিষয়টি জানান চিত্রনায়ক ইমন। তিনি বলেন, নিপুণ সুন্দরী মেয়ে। তাকে সবাই কাছে পেতে চায়। শুটিংয়ের সময় ওই পতিতালয়ে অনেক মেয়ে ছিল। সঙ্গে সে-ও ছিল। তার সাজসজ্জা ছিল অন্যান্য পতিতার মতোই। তাই কিছু কাস্টমার তার সঙ্গে আলাপ শুরু করে দিয়েছিল।

 

ইমন যোগ করেন, শুটিং শুরুর আগ মুহূর্তে নিপুণ যৌনকর্মীর সাজ নেয়। এরপর সেখানে কয়েকজন প্রকৃত যৌনকর্মীর সঙ্গে দাঁড়িয়েছিল। তাকে দেখে কয়েকজন খদ্দের এগিয়ে আসে। তারা তাকে চায়...।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর