ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১
good-food
১৭০

নিপুণের জন্মদিনেও ছাড় দিলেন না জায়েদ খান

লাইফ টিভি 24

প্রকাশিত: ১০:৫১ ৯ জুন ২০২৩  

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা নিপুণ আক্তারের জন্মদিন আজ (০৯ জুন)। জীবনের ৩৯ বসন্ত পেরিয়ে ৪০-এ পা রাখলেন তিনি। ১৯৮৪ সালের ৯ জুন কুমিল্লার জালগাঁওয়ে জন্ম তার। উচ্চমাধ্যমিক সম্পন্ন করার পর রাশিয়ায় চলে যান ১৯৯৯ সালে। ২০০৪ সাল পর্যন্ত মস্কোতে পড়ালেখা করেন।


এরপর চলে যান মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানে পড়ালেখা শেষ করে দেশে ফিরে আসেন ২০০৬ সালে। আর ওই বছরই অভিষেক করেন ঢাকাই চলচ্চিত্রে।


ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। এর মধ্যে ভক্ত-শুভাকাঙ্ক্ষীসহ রয়েছে ইন্ডাস্ট্রির তারকারা। অন্যসব তারকার মতো নিপুণকে জন্মদিনের শুভেচ্ছ জানিয়েছেন চিত্রনায়িকা শাহনূর। আর সেখানেই নিপুণকে ‘অনির্বাচিত মানুষকে পদবী দিচ্ছেন’ বলে মন্তব্য করলেন চিত্রনায়ক জায়েদ খান।

 

বৃহস্পতিবার (৮ জুন) দিবাগত রাত ১টার দিকে নায়িকা শাহনূর ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে নিপুণের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশনে লেখেন, ‘আজকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ আক্তারের শুভ জন্মদিন। তোমার জন্য অনেক অনেক শুভকামনা এবং দোয়া রইলো। সব সময় ভালো থেকো, সুস্থ থেকো। আবারও শুভ জন্মদিন।’

 

অভিনেত্রী শাহনূরের সেই পোস্ট নজর কাড়ে চলচ্চিত্র শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের। এ অভিনেতা শাহনূরের পোস্টে মন্তব্যের ঘরে লেখেন, ‘একজন অনির্বাচিত মানুষ ভোটে পাস না করে জোড় করে চেয়ারে বসে আছে, সর্বোচ্চ আদালতে মামলা চলমান। আপনার মতো শিল্পী তাকে সাধারণ সম্পাদক পদবী দিয়ে যাচ্ছেন।’

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর