ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১
good-food
১১৫

‘পাঠানের’ আসল আয় কত? মোক্ষম জবাব শাহরুখের

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:৩১ ৫ ফেব্রুয়ারি ২০২৩  

মুক্তির আগে ‘পাঠান’ সিনেমার প্রচার সোশ্যাল মিডিয়াতেই সেরে ফেলেছেন শাহরুখ খান। আর এক্ষেত্রে তার বড় হাতিয়ার ছিল ‘AskSRK’ প্রশ্নোত্তর পর্ব। যখনই ইচ্ছে হয় তখনই টুইটারে প্রশ্নোত্তর পর্বটি শুরু করে দেন বলিউড বাদশা। এবার ছবির আসল আয় নিয়ে প্রশ্ন উঠতেই দিলেন মোক্ষম জবাব।

 

শনিবার শাহরুখ ‘AskSRK’ হ্যাশট্যাগ দিয়ে প্রশ্নোত্তর পর্ব শুরু করতেই নানা মন্তব্য ও প্রশ্ন আসতে থাকে। সময় সুযোগ মতো কিছু প্রশ্নের উত্তর দেন তিনি। এর মধ্যেই একজন লেখেন, ‘পাঠান’ ছবির আসল আয় কত?”

 

উত্তর দিতে দেরি করেননি শাহরুখ। লেখেন, ‘৫০০০ কোটি ভালোবাসা, ৩০০০ কোটি প্রশংসা, ৩২৫০ কোটি আলিঙ্গন… ২ বিলিয়ন হাসিমুখ আর এখনও এর পালা চলছে। তোর অ্যাকাউন্টেন্ট কী বলছে ভাই?’


‘পাঠান’-এর সমালোচনা করতে গিয়ে আরও একজন কড়া জবাব পেয়েছেন। “পাঠান সিনেমার প্রথম ভাগটা ভালো। কিন্তু পরবর্তী পর্ব আশাহত করেছে। আপনার কী মনে হয়?’ শাহরুখকে এমনই প্রশ্ন করেছিলেন একজন।

 

রসিকতার ছলেই তাকে অভিনেতা লেখেন, ‘কোনও সমস্যা নেই। যার যার যেমন পছন্দ। সিনেমা হলে পাঠান-এর প্রথম ভাগটা দেখে নিন। তারপর এই উইকএন্ডে অন্য কোনও সিনেমার শেষ ভাগ দেখে নিন।” এমন জবাব কিং খানই দিতে পারেন, বলছেন অনুরাগীরা।

 

উল্লেখ্য, ৯ দিনে ৭০০ কোটির ক্লাবে জায়গা করে নিয়েছে ‘পাঠান’। ১০ দিনে ছবির ব্যবসা ৭২৯ কোটি টাকা। যশরাজ ফিল্মসের স্পাই ফিল্মের যুদ্ধে সর্বকালের সেরা শাহরুখের কামব্যাক ছবি। এর আগে সালমান খানের ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মোট ৩১৮.১৯ কোটি টাকা ও ৫৫৯.৮৬ কোটি টাকা আয় করেছিল।

 

হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ সিনেমার আয় ৪৭৭ কোটি টাকা। আগামী সপ্তাহেই ৮০০ কোটির ক্লাবে ঢুকে যাবে ‘পাঠান’। এমনটাই ধারণা চলচ্চিত্র বিশেষজ্ঞদের।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর