ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
১২১

পোশাক থেকে অ্যালার্জি হয়: উরফি জাভেদ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:১৬ ৮ জানুয়ারি ২০২৩  

বেশি জামাকাপড় পরলেই গায়ে অ্যালার্জি বের হয়, দাবি উরফি জাভেদের। তাকে নিয়ে বিতর্ক কখনই থামে না। এবার এই ইনটারনেট সেনসেশন নিজের ছবি-ভিডিও দিয়ে দাবি করলেন পোশাক থেকে অ্যালার্জি হয় তার। প্রমাণও দিলেন। 

 

নিত্যদিন পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েন উরফি। লেখক চেতন ভগত, হকি প্লেয়ার যুবরাজ বাল্মীকি, ইউটিউবার হিন্দুস্তানি ভাউ-এর সঙ্গে বিতর্কে জড়িয়েছেন। এবার উরফির দাবি, তার শরীরে কাপড়ের অ্যালার্জি আছে। ইনস্টাগ্রাম স্টোরিতে সবার সঙ্গে ভাগ করে নিলেন কীভাবে উলের পোশাক পরে তার গায়ে অ্যালার্জি বেরিয়েছে। 

 

প্রথমে উরুর একটি ক্লোজআপ শেয়ার করে নিয়েছেন উরফি। গায়ে বেরনো ফুসকুড়ি দেখাতে। সঙ্গে শেয়ার করেন একটি পোল। যেখানে সবার উদ্দেশে তার প্রশ্ন ‘শীতকালে অন্য কারও এরকম অ্যালার্জি হয়?’ তারপর নিজের শরীরে থাকা ফোঁড়াগুলোর একটি ভিডিও পোস্ট করে লিখলেন, ‘দেখুন, যখনই আমি উলের পোশাক পরি আমার সঙ্গে এটি ঘটে। এটা একটা গুরুতর সমস্যা বন্ধুরা!’

 

অ্যালার্জি সম্পর্কে কথা বলার সাথে সাথে নিজের আরেকটি ভিডিও শেয়ার করেছেন উরফি। তিনি বলেন, ‘তাহলে এখন আপনারা বুঝতে পারছেন কেন আমি জামাকাপড় পরি না। আমার এই গুরুতর সমস্যা আছে। আমার শরীরে এরকম প্রতিক্রিয়া দেখা যায়। এই যে প্রমাণ, আপনাদের সবার সামনে প্রমাণ রইল। এই কারণে আমি এরকম নগ্ন হয়ে থাকি। কাপড় থেকে আমার শরীরে অ্যালার্জি হয়।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর