ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
১০৪

প্রথম সন্তানের ঘোষণা দিলেন রণবীর-দীপিকা, জানালেন সময়

লাইফ টিভি 24

প্রকাশিত: ০০:০২ ১ মার্চ ২০২৪  

দিনের শুরুতেই সবাইকে খুশির খবর জানালেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এতদিন মা হতে যাওয়া নিয়ে নানা গুঞ্জন থাকলেও এবার তার ইতি টানলেন তিনি। আনুষ্ঠানিক ঘোষণা করেই জানালেন প্রথম সন্তান আসার কথা। শিগগিরই মা হতে যাচ্ছেন এই বলি নায়িকা।

 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রণবীর-দীপিকা দম্পতি। পোস্টে শিশু সন্তানদের জুতা, জামার সঙ্গে মাথার টুপি, বেলুন ইত্যাদি দেখা যায়। আর মাঝে সন্তান জন্মের সম্ভাব্য তারিখ উল্লেখ করা, সেপ্টেম্বর ২০২৪।

 

এ তারকা দম্পতি সোশ্যালে খুশির খবর ভাগ করে নেয়ার পর তাদের শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির তারকারা। এর মধ্যে রয়েছেন আয়ুষ্মান খুরানা, সোনম কাপুর, শেহনাজ গিলসহ আরও অনেকে। মন্তব্যের ঘরে শ্রেয়া ঘোষাল লিখেছেন, ও বাবা। এ তো দারুণ খুশির খবর। আবার রাকুল প্রীত সিং লিখেছেন, দারুণ খুশির সংবাদ।

 

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন দীপিকা। বলেছিলেন, আমি আর রণবীর দু’জন শিশু ভালোবাসি। নিজেদের পরিবার শুরু করার জন্য অপেক্ষায় আছি আমরা। সেই ইচ্ছাই হয়তো এবার পূরণ হতে যাচ্ছে তাদের।

 

বিয়ের পাঁচ বছর। দু’জনই সমানতালে কাজ করছেন ইন্ডাস্ট্রিতে। বলিউডের অন্যসব তারকারা যখন নিজ সন্তান নিয়ে সংসারে ব্যস্ত, তখনও সিনেমা নিয়ে ব্যস্ততা কাটাচ্ছেন রণবীর-দীপিকা। যদিও এখন খুব একটা একসঙ্গে দেখা যায় না তাদের।

 

প্রসঙ্গত, ‘রামলীলা’ সিনেমার সময় একে অপরের প্রেমে পড়েছিলেন রণবীর-দীপিকা। বিয়ের পর ‘এইটিথ্রি’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। আর আগামীতে ‘সিংহাম এগেইন’-এ একসঙ্গে দেখা যাবে এই তারকা দম্পতিকে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর