ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১
good-food
১৪৪

বন্দুকের লাইসেন্স পাওয়ার পর বুলেটপ্রুফ গাড়ি কিনলেন সালমান

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:০৫ ১ আগস্ট ২০২২  

কিছুদিন আগে হত্যার হুমকি পেয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। নিজের ও পরিবারের আত্মরক্ষার জন্য সব ব্যবস্থাই করছেন। এরই মধ্যে বন্দুক রাখার লাইসেন্স পেয়েছেন তিনি। এবার বুলেটপ্রুফ গাড়ি কিনলেন এই অভিনেতা।

 

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, সালমানের মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট চত্বরে একটি বুলেটপ্রুফ গাড়ি ঘুরতে দেখা গিয়েছে। তারপর থেকে শোনা যাচ্ছে, বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারটি সালমানের। যদিও গাড়ির মডেলটি নতুন নয়। তবে আত্মরক্ষার জন্য তার গ্যারেজে যুক্ত হয়েছে নতুন গাড়িটি। যাতায়াতের জন্য গাড়িটি এখন থেকে ব্যবহার করবেন সালমান খান।

 

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

 

এর আগে একাধিকবার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন লরেন্স। সম্প্রতি দিল্লি পুলিশের স্পেশাল সেল জানতে পারে, গত ১০ জুলাই আবারও লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে সালমানকে হুমকি দেওয়া হয়। তার বাবাকেও হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠায়। পরবর্তী সময়ে সালমান ও তার পরিবারের নিরাপত্তা বাড়ানো হয়।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর