ঢাকা, ২৫ এপ্রিল বৃহস্পতিবার, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১
good-food
২০০

বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৭:৩৭ ২১ মার্চ ২০২৩  

রেলওয়ে বিটে কর্মরত সাংবাদিকদের অবাধ তথ্যপ্রবাহ ও সংবাদপ্রাপ্তির অধিকার সমুন্নত রাখতে বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরামের আত্মপ্রকাশ ঘটেছে।


মঙ্গলবার দুপুরে রেলভবনে রেল বিটে কর্মরত সাংবাদিকবৃন্দ বৈঠকে মিলিত হন।


এই বৈঠকে দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার এন রায় রাজাকে আহ্বায়ক এবং আজকের পত্রিকার উবায়দুল্লাহ বাদলকে সদস্য সচিব করে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ রেলওয়ে রিপোর্টার্স ফোরাম-এর ১৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

 

কমিটিতে পিনাকি দাস গুপ্ত (ইত্তেফাক) ও মাহফুজুর রহমান ( চ্যানেল ২৪) যুগ্ম আহ্বায়ক ও আরেফিন মাসুদকে ( বিটিভি) যুগ্ম সদস্য সচিব পদে নির্বাচিত করা হয়।


আহ্বায়ক কমিটির নির্বাহী সদস্যরা হলেন:  নিজামুল হক বিপুল (ঢাকা প্রকাশ), আমিনুল হক ভুইয়া ( একুশের সংবাদ.কম), রফিকুল ইসলাম সবুজ ( সময়ের আলো), আদিত্য আরাফাত (ডিবিসি নিউজ) মো: রেজাউর রহিম ( ভোরের আকাশ) তারেক সিকদার (বৈশাখী টিভি) মনিরুল মিল্লাত (৭১ টিভি), কাজী মোবারক হোসেন (বিডি নিউজ. ডট কম), আক্তারুজ্জামান (বাংলাদেশ প্রতিদিন) ঝর্ণা রায় ( সারা বাংলা) একলাছ হক (ইনকিলাব), আল হেলাল শুভ (বৈশাখী নিউজ) নিশাত বিজয় ( বাংলা নিউজ ২৪) এবং সানমুন আহমেদ (দেশ রুপান্তর)।


একইসাথে কিশোর কুমার (প্রভাতী খবর), মশিউর রহমান (দৈনিক আনন্দ বাজার), মাসুদুর রহমান (ইউএনবি) ও আসাদুজ্জামান বিকুকে (দৈনিক পূর্বাঞ্চল) উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়।