ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১
good-food
৩১৭

বাগদান সেরে ফেলেছেন মিম

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৩১ ১০ নভেম্বর ২০২১  

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের ক্যারিয়ার এক যুগের বেশি সময়ের। এই লম্বা জার্নিতে অনেকের সঙ্গেই তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। এবার হয়ত সেই ধারা ভাঙতে চলেছে।

 

সামনে আসতে চলেছেন মিমের জীবনের বিশেষ মানুষটি। ১০ নভেম্বর তার জন্মদিন। বিশেষ দিনটিকেই তিনি বেছে নিয়েছেন এই সারপ্রাইজের জন্য। নিশ্চিত করে না বললেও ইঙ্গিত দিয়েছেন, শিগগির বিশেষ মানুষটির সঙ্গে পরিচয় করিয়ে দেবেন।

 

এক সাক্ষাৎকারে মিম বলেছেন, ‘কবে যে সেই বিশেষ মানুষকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেব। তার কোনো পরিকল্পনা এখনো করিনি। আজ সন্ধ্যায়ও হতে পরে। আমি তো মাঝে মধ্যে ফেসবুকে ছবি দিই। কিন্তু সবাই বুঝতে পারে না।’

 

মিমের সোশ্যাল অ্যাকাউন্টগুলো ঘেঁটে দেখা যায়, বেশ কিছু ছবিতে তার হাতের অনামিকা আঙুলে রয়েছে আংটি। বাগদান না হলে সাধারণত কেউ এই আঙুলে আংটি পরেন না। তার ইঙ্গিতপূর্ণ বক্তব্য এবং আংটি পরা ছবির সমীকরণ মেলালে সহজেই ধারণা করা যায়, তিনি বাগদান সেরে ফেলেছেন। তবে আপাতত তার ঘোষণার অপেক্ষা করা যাক।

 

১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণ করেন মিম। ২০০৭ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন। পরের বছর ‘পদ্মপাতার জল’ দিয়ে নাম লেখান সিনেমায়। এখন পর্যন্ত তাকে বেশ কিছু আলোচিত ও সফল সিনেমায় দেখা গেছে।

 

বর্তমানে মিমের হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। এগুলোর কিছু অংশের শুটিং করেছেন, কিছুটা বাকি রয়েছে। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর