ঢাকা, ২৪ এপ্রিল বুধবার, ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১
good-food
১৫০

মহেশ ভাট-শাহরুখ খানের পক্ষ নিলেন মমতা

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:৩৭ ২ ডিসেম্বর ২০২১  

তিনদিনের সফরে মুম্বাইয়ে অবস্থান করছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সফরের দ্বিতীয় দিনে (বুধবার) বিশিষ্টজনদের সঙ্গে মতবিনিময় করেছেন তিনি।  ঘণ্টা খানেকের মতবিনিময়কালে বলিউড বাদশাহ শাহরুখ খান ও পরিচালক মাহেশ ভাট বিজেপির ষড়যন্ত্রের শিকার বলে মন্তব্য করেন  মুখ্যমন্ত্রী।

 

সেই সঙ্গে বিজেপিকে ‘নিষ্ঠুর অগণতান্ত্রিক’ দল বলেও মন্তব্য করেছেন মমতা। মুম্বাইয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিশিষ্টজনদের আলাপচারিতার সময়ে উপস্থিত ছিলেন সমাজকর্মী মেধা পাটেকর, শোভা দে, জাভেদ আখতার, মহেশ ভাট, স্বরা ভাস্কর, মুনওয়ার ফারুকিসহ বহু খ্যাতনামা শিল্পী।

 

এসময় মমতা বলেন, ভারত পেশিশক্তি চায় না, তবু আমাদের একটি নিষ্ঠুর অগণতান্ত্রিক দলের মুখোমুখি হতে হচ্ছে। কিন্তু একজোট হলে আমরাই জিতব।

 

সেখানে উপস্থিত থাকা বলিউড চলচ্চিত্র পরিচালক মহেশ ভাটকে উল্লেখ করে মমতা বলেন, ‘মহেশজি, আপনিও তো ষড়যন্ত্রের শিকার হয়েছেন। শাহরুখ খানের সঙ্গেও ষড়যন্ত্র করা হয়েছে। আমরা যদি জিততে চাই, তবে আমাদের লড়াই করতে হবে এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।’

 

প্রসঙ্গ, মাদক মামলায় গত ৩ অক্টোবর গ্রেফতার করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। প্রায় ১ মাস আর্থার রোড জেলে কাটাতে হয়েছে তাকে। বারবার তার জামিনের আবেদন খারিজ শেষে তাকে জামিন দেওয়া হয়।

 

যদিও আরিয়ানকে জামিন দেওয়ার সময়ে বম্বে হাইকোর্ট জানায়, আরিয়ান খান ও তার দুই সঙ্গী আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচার বিরুদ্ধে তেমন কোনও প্রমাণ মেলেনি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর