ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১
good-food
১৫৪

মা-বাবা হচ্ছেন রণবীর-আলিয়া

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:৩৮ ২৭ জুন ২০২২  

মাসখানেক আগেই সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড সুন্দরী আলিয়া ভাট। বিয়ের আড়াই মাসের মধ্যেই সুখবর দিলেন তিনি। মা হচ্ছেন এই অভিনেত্রী। কাপুর পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। বাবা হচ্ছেন রণবীর।

 

নিজের ইনস্টাগ্রাম আইডিতে মা হচ্ছেন জানিয়ে ছবি প্রকাশ করেছেন আলিয়া। তাতে দেখা যায়, হাসপাতালের বেডে শারীরিক চেকআপ করাচ্ছেন তিনি। তার হাত পেটের ওপর। তাকিয়ে রয়েছেন মনিটরের দিকে। ছবি বলে দিচ্ছে, অনাগত সন্তানের হার্টবিট দেখে খুশিতে আত্মহারা বলিউড নায়িকা।

 

সেই ছবিতে আরও দেখা যায়, আলিয়ার পাশে একজন বসে আছেন। সেটা রণবীর কি না, বোঝা যাচ্ছে না। তবে ভারতের কিছু গণমাধ্যমে জানিয়েছে এটিই রণবীর। ছবিটি পোস্ট করে আলিয়া লিখেছেন, আওয়ার বেবি কামিং সুন (শিগগিরই আমাদের সন্তান আসছে)।

 

শুধু আলিয়া ভাটই নন, বাবা হওয়ার খবরে উচ্ছ্বসিত রণবীরও। তিনি অফিশিয়াল ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশ করে ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন। রণবীর ও আলিয়ার ভেরিফায়েড গ্রুপগুলো থেকেও শুভকামনা জানানো হয়েছে।

 

রণবীর ফ্যান ক্লাবের একটি স্ট্যাটাসে বলা হয়েছে, রণবীর-আলিয়া দম্পতির প্রথম সন্তান আসছে। তাদের অভিনন্দন। আলিয়ার পোস্টে অভিনন্দন জানিয়েছেন করণ জোহর, পরিণীতা চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া, টাইগার শ্রফসহ একাধিক তারকা।

 

উল্লেখ্য, চলতি বছর ১৪ এপ্রিল বিয়ে করেন এই তারকা দম্পত্তি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর