ঢাকা, ২৩ এপ্রিল মঙ্গলবার, ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১
good-food
১৪৯

মাহিকে ফুল দিয়ে বরণ করলেন পলাতক স্বামী রাকিব

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৪:৩১ ১৯ মার্চ ২০২৩  

শনিবার দিনভর মাহিয়া মাহি গ্রেপ্তার কাণ্ডে দেশের সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে মূল গণমাধ্যম সরব ছিল। উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রভাব পড়ে তার গ্রেপ্তার ও জেলে যাওয়া ও কারামুক্তির বিষয়ে। 

 

মাহির জামিন মঞ্জুর করেছেন আদালত। শনিবার (১৮ মার্চ) আদালত এ জামিন মঞ্জুর করেন। এর আগে গ্রেপ্তারের পর তাকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে পাঠানো হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে চিত্রনায়িকাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 


৯ মাসের অন্তঃসত্ত্বা, শারীরিকভাবে অসুস্থ ও একজন নামি অভিনয়শিল্পী বিবেচনায় মাহিকে জামিন দেন গাজীপুর মহানগর হাকিম আদালত। গাজীপুর মহানগরের ৫ নম্বর আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ জামিন মঞ্জুর করেন।

 

৪ ঘণ্টা পর মুক্তি পান মাহি। বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হলেও স্বামীকে করতে পারেনি পুলিশ। শোনা গিয়েছিল, গ্রেপ্তার হওয়ার ভয়ে পবিত্র ওমরাহ পালন শেষে শুধু মাহি ও তার মামা দেশে ফিরেছেন। আর স্বামী রাকিবকে রাখা হয়েছে দেশের বাইরেই।

 

দেশে ফিরে পরিস্থিতি বুঝে স্বামীকে দেশে আসার কথা জানাবেন- এমনটাই পরিকল্পনা করেছেন অভিনেত্রী। কিন্তু রোববার সকালেই তাকে ফুল দিয়ে বরণ করে নিলেন রাকিব। 


মাহি নিজেই একটি পোস্ট দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে তাকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন স্বামী। ছবির সঙ্গে অনেক হৃদয় ইমোজি ব্যবহার করেছেন তিনি। 

 

পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন আদালত। শনিবার (১৮ মার্চ) গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালত এ আদেশ দেন। পরে তাকে গাজীপুর জেলা কারাগারে নেওয়া হয়।

 

বিকেলে বিষয়টি নিয়ে পুনঃশুনানি হলে উপরি-উক্ত বিষয়গুলো বিবেচনা করে নায়িকা মাহিকে জামিন দেন আদালত।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর