ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০
good-food
১০৪

মিম-রাজকে নিয়ে ফেসবুকে পরীমণির ঝাঁজালো স্ট্যাটাস

লাইফ টিভি 24

প্রকাশিত: ০০:০০ ১২ নভেম্বর ২০২২  

স্ট্যাটাস স্ট্যাটাস খেলায় মেতেছেন ঢাকাই সিনেমার দুই নায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিম। শুক্রবার (১১ নভেম্বর) ভোর সাড়ে ৪টার পর মিম ও রাজকে নিয়ে আবারও নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন পরীমণি।

 

স্ট্যাটাসে তিনি লেখেন, আসেন তাহলে কিছু বিষয় ক্লিয়ার করি। এই যে মিম বললা, আমি জেলাসি করলাম তোমার সাথে! এটা ১০ জন আননোন লোকে বলতেই পারে। কিন্তু তুমি কি করে এটা বল? যেখানে পরাণ রিলিজের পর সবখানে আমি বলে আসছি রাজের সাথে তুমি জুটি হয়ে কাজ কর। তোমাদের জুটি দেখতে ভালো লাগে।

 

পরী বলেন, এটা তোমরাও চাও। তোমার মা ও সেদিন আমাদের লিভিং রুমে আমার সাথে এই নিয়ে কত কথা বললাম। এই তো সেদিন ইনফিনিটি সিজন ২ এর জন্যে তোমাকে নক দিলাম আমি। কি করে ভুলে গেলি রে ভাই। ৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম রাজ আর মিমকে জুটি করে নেক্সট কাজটা করে ফেলেন ভাই।

 

তিনি বলেন, কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার, বাচ্চা, লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ, তুমি, তোমরা সবাই। এই হলো কাল এখন আমার জীবনে। তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস কর, তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো।

 

রক্ত খ্যাত অভিনেত্রী বলেন, আর এই যে জাজমেন্টাল যারা রয়েছেন, তাদের একটু দেখা উচিত। আমি সত্যিই কতটা জেলাস ছিলাম। নেন কমেন্ট বক্সে দিলাম একটু নমুনা..

 

মিমের একটি কথোপকথনের স্ক্রিনশট প্রকাশ করেন পরীমণি। তবে কার সঙ্গে মিম কথোপকথন করেছেন তা উল্লেখ করেননি তিনি।

 

পরীর স্বামী অভিনেতা রাজের সঙ্গে মিমের সম্পর্ক নিয়ে ফেসবুকে দুই নায়িকার পাল্টাপাল্টি স্ট্যাটাসে তাদের মধ্যকার দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর