ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
১৩৭

মিস ইউনিভার্স সৌদি আরব তরুণী আলকাহতানি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:০৮ ২৭ মার্চ ২০২৪  

এবারের মিস ইউনিভার্সের প্রতিযোগিতায় প্রথমবারের মতো নাম লেখাতে যাচ্ছে সৌদি আরব। এতে অংশ নিচ্ছেন দেশটির ২৭ বছর বয়সী তরুণী মডেল রুমি আলকাহতানি। রুমি আলকাহতানির অনলাইন ইনফ্লুয়েন্সার হিসেবেও খ্যাতি রয়েছে। ইনস্টাগ্রামে ভেরিফায়েড অ্যাকাউন্টে আলকাহতানির ফলোয়ার ১০ লাখ।

 

সোমবার (২৫ মার্চ) মিস ইউনিভার্সে সৌদি আরবের প্রতিনিধি হিসেবে আলকাহতানির নাম ঘোষণা করা হয়। রক্ষণশীল সৌদি আরব থেকে প্রথম প্রতিযোগী হিসেবে ইতিহাস গড়তে যাচ্ছেন এই তরুণী।

 

ইনস্টাগ্রামে আরবি ভাষায় দেওয়া এক পোস্টে আলকাহতানি বলেন, ‘২০২৪ সালের মিস ইউনিভার্সে সৌদি আরবের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি সম্মানিত বোধ করছি। এর মধ্য দিয়ে সম্মানজনক এই সুন্দরী প্রতিযোগিতায় নাম লেখাতে যাচ্ছে সৌদি আরব।’

 

পোস্টের সঙ্গে সৌদি আরবের জাতীয় পতাকা হাতে একটি ছবিও জুড়ে দেন আলকাহতানি। ছবিতে তিনি একটি ঝলমলে গাউন, মাথায় মুকুট এবং ‘মিস ইউনিভার্স সৌদি আরব’ লেখা স্যাস পরে ছিলেন।

 

খালিজ টাইমস জানায়, এবারই প্রথম নয়, এর আগেও কয়েকটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছেন রিয়াদে জন্ম নেওয়া আলকাহতানি। কয়েক সপ্তাহ আগেও তিনি মালয়েশিয়ায় মিস অ্যান্ড মিসেস গ্লোবাল এশিয়ায় অংশ নেন সৌদির ইতিহাস গড়া ওই মডেল।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর