ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০
good-food
১০৪

যার পাশে ঘুমালে রাজ্যের ঘুম আসে পরীমণির

লাইফ টিভি 24

প্রকাশিত: ১১:০১ ১০ মার্চ ২০২৩  

তার পাশে ঘুমালে দ্রুতই ঘুমের রাজ্যে প্রবেশ করেন চিত্রনায়িকা পরীমণি। নিমিষেই বিষণ্ণতা ভুলে যান এবং সঙ্গে আয়ুও বৃদ্ধি পায়! কে সে? সম্প্রতি সেই মানুষটির ছবিসহ নাম প্রকাশ করেছেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে, দুজনেই ঘুমোচ্ছেন অঘোরে। ক্যাপশনে যেন ভালোবাসার পরশ বুলিয়ে দিলেন পরী।

 

যাকে ঘিরে তার এই আদুরে ভালোবাসা। সে আর কেউ নন, পরী-রাজপুত্র রাজ্য। সম্প্রতি ফেসবুকে ছেলের সঙ্গে নতুন একটি ছবি প্রকাশ করেন পরীমণি। যেখানে মা-ছেলে ঘুমের রাজ্যে ভেসে বেড়াচ্ছেন। ধারণা করা হচ্ছে, বাস্তবে বসে দুজনের সেই গভীর ঘুমের মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন রাজ্যর বাবা চিত্রনায়ক শরিফুল রাজ।

 

ছেলেকে জড়িয়ে রয়েছেন নায়িকা। মাকে কাছে পেয়ে রাজ্যও অনেক শান্তিতে। ক্যাপশনে পরীমণি লেখেন, ‘ভালোবাসার মানুষের পাশে শুলে তাড়াতাড়ি ঘুম আসে, অবসাদ দূর হয়, আয়ু বাড়ে।’

 

বছর শুরুতে রাজ-পরীর সংসারে ভাঙনের ঢেউ ওঠে। তখন একে অপরের সঙ্গে না থাকার কথা গণমাধ্যমে সরাসরি বলে দেন। এরপর আবার সম্পর্কে নাটকীয় মোড়! পুরোটাই ছেলে রাজ্যর টানে। গত ১৪ ফেব্রুয়ারি ঘটা করে ছেলের মুখেভাত অনুষ্ঠানের আয়োজন করেন এ তারকা দম্পতি। যেখানে নিমন্ত্রিত হন পথশিশুরা।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর