ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০
good-food
১৫৩

যিশুর বিপরীতে এবার কারিশমা

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:৪৬ ২৩ এপ্রিল ২০২২  

টালিউডের প্রতিভাবান ও সুদর্শন অভিনেতা যিশু সেনগুপ্ত। অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যেই টালিউডের সীমানা পেরিয়ে পা রেখেছে বলিউডে। বর্তমানে সেখানেই ব্যস্ত ক্যারিয়ার পাকা করতে। তারই ধারাবাহিকতায় এবার কারিশমা কাপুরের সঙ্গে জুটি বাঁধবেন এই হিরো।

 

জাতীয় স্তরের ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন যিশু। যার নাম ‘ব্রাউন’। এই সিরিজেই যিশুর বিপরীতে থাকবেন কারিশমা। শুক্রবার ইনস্টাগ্রাম পোস্টে নিজেই এ কথা জানিয়েছেন যিশু। সেখানে তিনি লেখেন, ‘প্রথম দিনের শ্যুটিং শেষ হল।’

 

আর সেই পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে তার স্ত্রী নীলাঞ্জনার মন্তব্য। বরকে ভালোবাসা পাঠানোর পাশাপাশি তার যাতে নজর না লাগে তাও নিশ্চিত করেছেন নীলাঞ্জনা।

 

জানা গিয়েছে, অভীক বড়ুয়ার ‘সিটি অফ ডেথ’ বইটির ওপর ভিত্তি করে তৈরি হবে ‘ব্রাউন’।  ক্রাইম ড্রামা সিরিজ এটি। করিশ্মার ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রোজেক্ট ‘ব্রাউন’। অভিনেত্রীও শ্যুটিং সেট থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। ছবিতে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে কারিশমাকে। 

 

অভিনেত্রীর কথায়, ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে গর্বিত।’

 

এই সিরিজে শুধু করিশ্মাই নন বর্ষীয়ান অভিনেত্রী হেলেন ও সোনি রাজদানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যিশু। দীর্ঘদিন পর ক্যামেরার মুখোমুখি হবেন হেলেন। 

 

প্রসঙ্গত, সম্প্রতি মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অভিযান’। এই সিনেমাতে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিশু।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর