ঢাকা, ১৯ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১
good-food
২১৮

রণবীরকে ছাড়তে ক্যাটরিনাকে পরামর্শ দিয়েছিলেন হাশমি

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:০৯ ২৩ এপ্রিল ২০২২  

সালমান খানকে পাশ কাটিয়ে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেম ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল। দীর্ঘ চার বছর প্রেমের পর ২০১৬ সালে যার পথ আলাদা করে নিয়েছিলেন। ভক্তরা ভেঙে পড়লেও আবার পরবর্তী পরিস্থিতির সঙ্গে তারা মানিয়ে নিয়েছেন। 

 

ক্যাটরিনা এখন ভিকি কৌশলকে নিয়ে সুখী। রণবীর সম্প্রতি আলিয়া ভাটের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তবে একটা বিষয় নিয়ে আজও চর্চা হয় বলিপাড়ায়। আলিয়া ভাটের ফুফাতো ভাই ইমরান হাশমিই নাকি ক্যাটরিনাকে পরামর্শ দিয়েছিলেন রণবীরকে ছেড়ে আসার জন্য। করন জোহরের চ্যাট শোতে ইমরানকে বলা হয়েছিল- রণবীর ও ক্যাটরিনাকে তিনি কী পরামর্শ দিতে চান? 'মার্ডার' এর নায়ক রণবীরকে পরামর্শ দেন, ‘নারীদের নিয়ে খেলা বন্ধ করো।’ 

 

আর ক্যাটরিনার উদ্দেশে বলেন, ‘রণবীরকে ছাড়ো।’ রণবীর ও ক্যাটরিনাকে শেষবার একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল 'জগ্গা জাসুস'-এ। তার পরই দু'জনের পথ আলাদা হয়ে যায়। ছবিটিও বক্স অফিসে সেভাবে আলোড়ন ফেলতে পারেনি। তবে বিচ্ছেদের পরও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রণবীর ও ক্যাট।

 

এদিকে, মহেশ শর্মার 'টাইগার-৩' ছবিতে ক্যাটরিনার সঙ্গে প্রথমবার পর্দা ভাগ করবেন ইমরান। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সালমান।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর