ঢাকা, ২৮ মার্চ বৃহস্পতিবার, ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০
good-food
১২৩

লাখ পেরিয়ে উচ্ছ্বসিত দীঘি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১২:১৬ ৩১ জুলাই ২০২২  

পুরো নাম প্রার্থনা ফারদিন দীঘি। তবে সবার কাছে পরিচিত দীঘি হিসেবেই। শিশুশিল্পী হিসেবে দেশজুড়ে জনপ্রিয়তা পেয়েছিলেন। বলা চলে, দেশের সিনেমায় তার মতো সাফল্য কোনো শিশুশিল্পীই পাননি। সেই দীঘি এখন পুরোদস্তুর নায়িকা। এরই মধ্যে বড় পর্দায় তার নায়িকাযাত্রা হয়ে গেছে।

 

‘তুমি আছো তুমি নেই’ নামের সিনেমা দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন দীঘি। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। তবে কাঙ্ক্ষিত সাড়া পাননি। কিছুদিন আগে অবশ্য ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে প্রশংসিত হয়েছেন।

 

বড় হওয়ার পর দীঘি পর্দায় সাড়া না পেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত। তাকে নিয়ে চর্চা হয়, আলোচনা-সমালোচনা হয়। বিভিন্ন সাজে ফটোশুট ও টিকটক করে নিজেকে চর্চার কেন্দ্রে রাখেন তিনি।

 

ইনস্টাগ্রামেও সক্রিয় দীঘি। সেখানে নিয়মিত ছবি-ভিডিও পোস্ট করেন। সম্প্রতি দীঘির ইনস্টা অ্যাকাউন্টে ১ লাখ অনুসারী হয়েছে। এতে ভীষণ উচ্ছ্বসিত তিনি। আনন্দ প্রকাশ করে তিনি অনুসারীদের বললেন, ‘১ লাখ, ইয়েসস! ধন্যবাদ সব ভালোবাসা ও সমর্থনের জন্য। আমাকে ভালোবাসা ও প্রার্থনায় রাখবেন। আপনাদের সবার জন্য ভালোবাসা।’

 

এই উচ্ছ্বাসের সঙ্গে একটি আকর্ষণীয় ছবি শেয়ার করেছেন দীঘি। যেখানে তাকে বাদামি রঙের পোশাকে দেখা গেছে। ছবিটি দেখে অনুসারীরা বিভিন্ন ধরণের মন্তব্য করেছেন। কেউ তার রূপের প্রশংসা করেছেন, কেউবা তাকে আবেদনময়ী বলেছেন। দীঘি অবশ্য কারো মন্তব্যেই সাড়া দেননি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর