ঢাকা, ০৩ মে শুক্রবার, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১
good-food
১০২

সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান!

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৫:১৩ ২ জানুয়ারি ২০২৪  

২০২৩ সালে বড় পর্দা থেকে দূরে ছিলেন আমির খান। ২০২২ সালে লাল সিং চাড্ডার ভরাডুবির পর অনেকেই ধারণা করছিলেন, নতুন ছবির জন্য সময় নিচ্ছেন আমির। তবে বছর শেষে আমিরের একটি ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল দেখা দেয়। দেখা যায়, চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ, মুখের সামনে ধোঁয়া উড়ছে। অনেকটা বিশ্ববিখ্যাত বাঙালি পরিচালক ও লেখক সত্যজিৎ রায়ের মতো।

 

সম্প্রতি আমির খানের এই ফটোশুট করেন অবিনাশ গোয়ারিকর। আর এ ছবি দেখে নেটিজেনরা দুয়ে দুয়ে চার মিলিয়ে নিয়েছেন। কমেন্টবক্সে লোকজনের একটাই প্রশ্ন ছিল, আমির কি তবে সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন?

 

যদিও নেটিজেনদের নানা মন্তব্যে জল অনেক দূল গড়িয়েছে, তবু এই ছবি মূলত কেন, কিসের জন্য তোলা হয়েছে তার উত্তর এখনো মেলেনি। তবে লোকজনের কৌতূহল আগ্রহ ধরে রেখে আবিনাশ গোয়ারিকর লিখেছেন, আমার প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং, একটা দারুণ কিছু আসতে যাচ্ছে। এই দারুণ কিছু যে কী? তা সময়ই বলবে…।

 

তবে আপাতত আমিরে মজে আছে নেটপাড়া। চলছে বহু জল্পনা-কল্পনা। এদিকে শোনা যাচ্ছে, আমির খান নাকি আপাতত প্রতিদিন এক ঘণ্টা করে শাস্ত্রীয় সংগীত চর্চা করছেন। বসছেন রেওয়াজে। খ্যাতনামা শাস্ত্রীয় সংগীত শিল্পীর কাছে তালিম নিচ্ছেন তিনি। কিন্তু কেন? হঠাৎ কেন? শুধুই কি শখ?

 

জানা যাচ্ছে, আমির খান বরাবরই নতুন কিছু শিখতে ভালোবাসেন, নতুনভাবে নিজেকে চিনতে ভালোবাসেন। কিছুদিন আগে শুধু পাপারাৎজির সঙ্গে কথা বলতে মারাঠি শিখেছিলেন সুপারস্টার।

 

এদিকে ২০২২ ও ২০২৩ সাল দুটি বিশেষ ভালো যায়নি আমিরের, সিনেমা ফ্লপ, ব্যক্তিগত জীবন থেকে বিচ্ছিন্ন হয়েছেন স্ত্রী কিরণ রাও। মেয়ে ইরা খানের বিয়ের নানা অনুষ্ঠানেও তিনি কম উপস্থিত থাকছেন। জানা গেছে, মুম্বাই থেকে দূরে চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে থাকছেনআমির। তবে ২০২৩ সালের শেষে সত্যিজিৎ স্টাইলে সবাইকে চমকে দিলেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর