ঢাকা, ২৬ এপ্রিল শুক্রবার, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১
good-food
১৬৭

সানাই মাহবুবের সংসারে ভাঙনের সুর

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:২৫ ২৩ মে ২০২৩  

আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুবের দাম্পত্যজীবন ভালো যাচ্ছে না। বিচ্ছেদের পথে হাঁটছেন তারা। বিচ্ছেদের জন্য স্বামী ও শাশুড়িকে অভিযুক্ত করলেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দাম্পত্য সমস্যা নিয়ে বিচ্ছেদের ইঙ্গিত দিচ্ছিলেন সানাই। 

 

রোববার (২১ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেওয়ার পর গুঞ্জন পোক্ত হয়। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ার ইঙ্গিত দিয়েছেন সানাই। ফেসবুকে সানাই লিখেছেন, শাশুড়ির জন্য আমাদের সংসার এখন ভাঙনের পথে। এ নিয়ে স্বামীকে কিছু বললেও চুপ থাকে সে।

 

তিনি বলেন, আমাদের আর একসঙ্গে থাকা হচ্ছে না। একটি সংসার টিকিয়ে রাখার জন্য দুজনের চেষ্টা প্রয়োজন। কিন্তু ওর মাঝে আমি সেটা দেখি না।

 

আগামী ৭ জুন কোর্টের মাধ্যমে স্বামী আবু সালেহ মুসার সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ হবে বলে সানাই জানান। ফেসবুকে এক পোস্টে তিনি লেখেন, যে স্বামী বোঝেনি তার স্ত্রী তার কাছে কতো টুকু দামি। ছেড়ে দেওয়াই উত্তম সেই পুরুষের হাত যে বোঝেনি নারীর কদর।

 

কয়েক দিন আগে তিনি লেখেন, বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। সব দোষ যে মেয়েদেরই, এমনটাও ভাবার কিছুই নাই। স্বামী-স্ত্রী উভয়েরই কারণে বিচ্ছেদ হয়। একজনের দোষ খোঁজে লাভ কী?

 

সানাই মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করে পরবর্তীতে মিউজিক ভিডিওতে কাজ করেন। এরপর ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামের দুটি সিনেমায় অভিনয় করেন। তবে সিনেমা দুটি  মুক্তির মুখ দেখেনি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর