ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১
good-food
১৪১

সিঙ্গেল থাকা নিয়ে মুখ খুললেন মিমি চক্রবর্তী

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৯:৪৮ ১৪ মার্চ ২০২৩  

টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তীর সমসাময়িক অনেক অভিনেত্রীই এখন বিবাহিত। কেউ কেউ বিয়ের পর সন্তানের মা-ও হয়েছেন। অথচ এখনো সিঙ্গেল রয়েছেন তিনি।

 

মিমির প্রেম নিয়ে মাঝে মাঝে গুঞ্জন উঠলেও গত কয়েক বছর ধরে শুধু কাজ নিয়ে ব্যস্ত দেখা যাচ্ছে তাকে। আর কাজের বাইরে পুরো সময় পরিবার ও পোষ্যদের সঙ্গে কাটিয়ে থাকেন বলে এক সাক্ষাৎকারে আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন এ তারকা।


লাস্যময়ী এ নায়িকাকে খুব বেশি বাইরে দেখা যায় না। কোনো পার্টি বা অনুষ্ঠানে দেখা গেলেও সেটা স্বল্প সময়ের জন্য। কিন্তু ভক্ত-শুভাকাঙ্ক্ষী মনে প্রশ্ন থেকে যায়—আসলেই কি সিঙ্গেল এ সুন্দরী অভিনেত্রী? কেন সিঙ্গেল তিনি? এমন অনেক প্রশ্ন থাকলেও এবার নিজেই এর উত্তর জানিয়েছেন মিমি।

 

তিনি বলেন, আমি খুঁজে বের করেছি, কেন এখনও আমি সিঙ্গেল। বুঝতে পারলাম, সম্পর্কে জড়াতে গেলে বাড়ির বাইরে যেতে হবে আমাকে। নিত্যনতুন মানুষের সঙ্গে আমাকে কথা বলতে হবে। যা আমার দ্বারা কখনোই সম্ভব নয়। এ কারণেই এখনো আমার জীবনে কেউ আসেনি।

 

সোমবার (১৩ মার্চ) ইনস্টাগ্রামে এক ভিডিওতে এ কথা বলেন মিমি। মূলত রসিকতা করেই ভিডিওটি তৈরি করেছেন এ নায়িকা।

 

প্রসঙ্গত, শিগগিরই নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন মিমি। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জির পূজার সিনেমা ‘রক্তবীজ’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে এ নায়িকাকে। থ্রিলারধর্মী এই সিনেমায় তারকা সংসদ সদস্যের বিপরীতে দেখা যাবে অভিনেতা আবির চ্যাটার্জিকে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর