ঢাকা, ২৭ এপ্রিল শনিবার, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১
good-food
১৭১

হার্ট অ্যাটাকের পর যেমন আছেন সুস্মিতা

লাইফ টিভি 24

প্রকাশিত: ২৩:৫৪ ২ মার্চ ২০২৩  

সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন হৃদরোগে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি প্রকাশ্যে এলো এমনই চাঞ্চল্যকর তথ্য। অভিনেত্রী নিজেই তার ইন্সটাগ্রাম পোস্টে বাবার সঙ্গে ছবি শেয়ার করে প্রকাশ্যে এনেছেন খবরটি। দু’দিন আগে গুরুতর হার্ট অ্যাটাক হয় বঙ্গতনয়া সুস্মিতার। অবস্থা এতটাই খারাপ হয় যে, সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিওপ্লাস্টিও করা হয়। তবে এখন তিনি অনেকটাই সুস্থ।

 

নিজের ইন্সটাগ্রাম পোস্টে সুস্মিতা লিখেছেন, ‘আপনার হৃদয়কে খুশি এবং সাহসী রাখুন। এটি আপনার পাশে দাঁড়াবে যখন আপনার সবচেয়ে বেশি প্রয়োজন। কয়েকদিন আগে আমি হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলাম। অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ কথা, আমার কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন যে, আমার হৃদয় অনেক বড়।’

 

ভক্তদের আশ্বস্ত করে সুস্মিতা জানান, এই মুহূর্তে সুস্থ আছেন। অভিনেত্রী আরও লেখেন, ‘এই পোস্টটি শুধু আমার শুভাকাঙ্ক্ষী এবং প্রিয়জনদের সুসংবাদ সম্পর্কে অবহিত রাখার জন্য। আমার এটাও বলার আছে যে, সব ঠিক আছে।’ এই দুঃসময়ে যারা পাশে ছিলেন তাদেরকে ধন্যবাদ জানান তিনি।

 

প্রসঙ্গত, সম্প্রতি ওয়েব সিরিজ ‘আরিয়া’র তৃতীয় সিজনের শুটিং শেষ করেছেন সুস্মিতা সেন। ডিজনি প্লাস হটস্টারে মুক্তিপ্রাপ্ত ‘আরিয়া’ সুস্মিতা সেনের ক্যারিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি কাজ। এই সিরিজের হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখেন অভিনেত্রী। ‘আরিয়া’র প্রথম সিজন ‘বেস্ট ড্রামা’ বিভাগে ‘আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডস’-এর জন্য মনোনয়ন পেয়েছিল।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর