ঢাকা, ২২ জুলাই সোমবার, ২০১৯ || ৬ শ্রাবণ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১৫৭

‘আমি দুনিয়ার ফকির, দু’হাত পাইতা চাই’

প্রকাশিত: ২০:৫৪ ২০ ডিসেম্বর ২০১৮  


শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের আওয়ামী লীগ প্রার্থী ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, আমি দুনিয়ার ফকির, দু’হাত পাইতা ভোট চাই। আসছে ৩০ ডিসেম্বর আপনাদের কাছে নৌকার জন্য ভোট চাই। 

বৃহস্পতিবার দুপুরে নালিতাবাড়ী পৌর শহরের সার্জেন্ট আহাদ স্মৃতি পার্কে শহর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, ‘১৯৯১-১৯৯৬ পর্যন্ত বিরোধী দলের এমপি ছিলাম। তখনও আপনাদের আমানতের খেয়ানত করি নাই। আমানতের খেয়ানত করার আগে আল্লাাহ যেন আমার মৃত্যু দেয়। জীবন গেলেও আমানতের খেয়ানত করব না। এখানে যা করছি, ওপরে আল্লাহ্ আর নীচে আপনাদের ভোটের মাধ্যমে সম্ভব হইছে। আল্লাহ রহমত করছে, আর আপনারা ভোট দিয়া রহমত বাড়াইয়া দিছেন। এজন্যই সব সম্ভব হইছে।’  

তিনি বলেন, ‘আপনাদের ভোটের বদৌলতে এলাকায় অনেক উন্নয়ন করেছি। আরও অনেক স্বপ্ন আছে। সেগুলো বাস্তবায়নের জন্য আবারও নৌকায় ভোট চাই। উন্নয়নের নেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা ছাড়া উন্নয়নের কোনো বিকল্প নেই। তার নিয়ত ভালো বলেই দেশ এগিয়ে যাচ্ছে। খাদ্যশস্যে আমাদের দেশ স্বয়ংসম্পূর্ণ। আমি আরও কাজ করতে চাই। দেশের কৃষিকে আরও এগিয়ে নিতে চাই।’ 

শহর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ডিপুর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বকর সিদ্দিক, প্রেসক্লাব সভাপতি এম এ হাকাম হীরা, ব্যবসায়ী নেতা কিরণ দত্ত ও মাওলানা মজিবর রহমান বক্তব্য রাখেন।


এই বিভাগের আরো খবর