ঢাকা, ১৯ জুন বুধবার, ২০২৪ || ৫ আষাঢ় ১৪৩১
good-food
৮৩

নিউ ইয়র্কে সেরা পুলিশ অফিসারের তালিকায় সিলেটের অর্পণ

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৬:১৭ ২৯ মে ২০২৪  

বাংলাদেশি বংশভূত অর্পণ সিনহা নিউ ইয়র্কে সেরা পুলিশ অফিসারের তালিকায় স্থান পেয়েছে। তার এই অসামন্য কৃতিত্ব বিশ্বের বুকে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছে। অর্পণ সিনহার জন্ম বাংলাদেশের সিলেট জেলায়। তার বয়স যখন ১৪, সেই সময়ই পাড়ি দিয়েছেন সুদূর আমেরিকায়। আর সেখানে গিয়েই তিনি তার স্বপ্নের অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন। চাকরি শুরু করেছেন নিউ ইয়র্ক সিটি পুলিশে।

 

অর্পণ এখন সেখানকার বাংলাদেশি অধিবাসীদের কাছে অনুপ্রেরণার অন্য এক নাম। তাকে নিয়ে শুধু বাংলাদেশি কমিউনিটিই নয়, পুরো সাউথ এশিয়ান কমিউনিটিও উচ্ছ্বসিত। অর্পণ নিজ দায়িত্ব পালনে বিশেষ পারদর্শিতা দেখিয়ে চলছেন।

 

অর্পণ সিনহা সাবলীলভাবে কথা বলতে পারেন ৪টি ভাষায়, যা নিউ ইয়র্কে প্রশংসা কুড়িয়েছে। বাংলা, ইংরেজির পাশাপাশি তিনি কথা বলতে পারেন হিন্দি ও উর্দুতেও। এছাড়া মণিপুরী তার মাতৃভাষা। বাংলাদেশে অবস্থিত আমেরিকার দূতাবাসের ফেসবুক পেইজে বলা হয়, অর্পণ নিউইয়র্কের সেরা পুলিশ কর্মকর্তাদের একজন।

 

আরও বলা হয়, অর্পণ সাবলীলভাবে কথা বলতে পারেন কয়েকটি ভাষায়, নতুন প্রজন্মের বাংলাদেশি কর্মকর্তাদের কাছে তিনি অনুপ্রেরণার। আমেরিকার স্বপ্নের এক বাস্তব উদাহরণ!

সাকসেস স্টোরি বিভাগের পাঠকপ্রিয় খবর