ঢাকা, ২৬ জানুয়ারি মঙ্গলবার, ২০২১ || ১২ মাঘ ১৪২৭
good-food
১২৪

পরকিয়া, স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালেন দ্বিতীয় স্ত্রী

লাইফ টিভি 24

প্রকাশিত: ১০:৪১ ৩১ ডিসেম্বর ২০২০  

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অন্য নারীদের সঙ্গে সখ্য থাকায় ক্ষুব্ধ হয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে  পালিয়েছে দ্বিতীয় স্ত্রী।
মঙ্গলবার রাতে উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত গ্রামে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বামী ইব্রাহীমকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এলাকাবাসী জানান, সাত বছর আগে বন্দরের মালামত এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে ইব্রাহীম প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে চার সন্তানের জননী শাহীনুর বেগমকে বিয়ে করেন। 

 

মঙ্গলবার রাতে পারিবারিক বিষয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে স্ত্রী শাহীনুর বেগম ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়ে যান।

 

ইব্রাহীমের প্রথম স্ত্রীর সন্তান আইরীন জানান, তার সৎমা শাহীনুর বন্দরের হালুয়াপাড়া এলাকার মৃত হযরত আলীর মেয়ে। তিনি ছিলেন তার মামি শাশুড়ি। তার বাবা তার মামা শ্বশুর আলী হোসেনকে বিভিন্নভাবে মামলা দিয়ে হয়রানি করে নিঃস্ব করার পর মামি শাশুড়ি শাহীনূরকে বিয়ে করেন। 
 
আইরীন জানান, তার বাবা তার মাকে রেখে দ্বিতীয় বিয়ে করার পর আর তাদের বাড়িতে থাকেন না। তিনি সৎমাকে নিয়ে অন্য বাড়িতে বসবাস করেন। বাবার আহত হওয়ার খবর শুনে রাত ৩টায় ঘটনাস্থলে গিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেছি।