ঢাকা, ২৯ জানুয়ারি বুধবার, ২০২০ || ১৫ মাঘ ১৪২৬
LifeTv24 :: লাইফ টিভি 24
১০৫০

বগুড়া আ.লীগের নতুন সভাপতি মজনু, সম্পাদক রিপু

রিপন দাস, বগুড়া

প্রকাশিত: ১৯:২৯ ৭ ডিসেম্বর ২০১৯  

বগুড়া জেলা আওয়ামীলীগের নতুন সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

বগুড়া জেলা আওয়ামীলীগের নতুন সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।


বগুড়া জেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে মজিবর রহমান মজনু সভাপতি ও রাগেবুল আহসান রিপু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার দুপুরে বগুড়ার ঐতিহাসিক আলতাফুন্নেছা খেলার মাঠে সম্মেলন মঞ্চ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন ।
এর পরপরই সহ-সভাপতি টি জামান নিকেতা ও মঞ্জুরুল আলম মোহন, সাগর কুমার রায় ও আসাদুর রহমান দুলুকে যুগ্ম সম্পাদক পদে নাম ঘোষনা করেন।  
নতুন সভাপতি মজিবর রহমান মজনু ছিলেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও রাগেবুল আহসান রিপু ছিলেন ১নং যুগ্ম সম্পাদক ।সাবেক সভাপতি মরহুম মমতাজ উদ্দিনের ছেলে মাসুদুর রহমান মিলনকে অর্থ বিষয়ক সম্পাদক (কোষাধ্যক্ষ) হিসেবে ঘোষনা দেওয়া হয়েছে । 
প্রায় ৫ বছর পর শনিবার (৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হয় বগুড়া জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন। শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে বেলা সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।
এছাড়াও ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বগুড়া সংসদীয় আসন ১ ও ৫ এর সংসদ সদ্স্য মোঃ আব্দুল মান্নান ও হাবিবুর রহমানসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে নতুন ওই কমিটির নেতৃবৃন্দের নাম ষোষণা করেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।


এই বিভাগের আরো খবর