ঢাকা, ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০২০ || ১৩ আশ্বিন ১৪২৭
good-food
১৭২

রাজধানীতে হঠাৎ ২ বাসে আগুন

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৮:৫৩ ৭ ডিসেম্বর ২০১৯  

রাজধানীর আলাদা স্থানে হঠাৎ দুটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার বিকেল সোয়া ৩টার দিকে কারওয়ান বাজারে ট্রাস্ট পরিবহনের একটি বাসে আগুন লাগে। খবর পেয়ে তেজগাঁও ফায়ার স্টেশন থেকে ৩টি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। তবে কারওয়ান বাজারস্থ সুন্দরবন হোটেলের সামনে টহলরত দমকল বাহিনীর একটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে দেয়।
লিমা খানম বলেন, বিকেল পৌনে ৪টার দিকে নগরীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে আগুনে বিআরটিসির একটি ডাবলডেকার বাস পুড়ে গেছে। সেখানে আগুন নিয়ন্ত্রণে আনতে কুর্মিটোলা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করে। তবে কী কারণে এই আগুনের সূত্রপাত তা প্রাথমিকভাবে জানা সম্ভব হয়নি বলে বলে জানান তিনি ।
তেজগাঁও থানার অফিসার ইনচার্জ(ওসি) শামীম অর রশিদ বলেন, ইঞ্জিনের গোলযোগের কারণে কারওয়ান বাজারে ট্রাস্ট পরিবহনের ওই যাত্রীবাহী বাসটিতে হঠাৎ আগুন ধরে যায়। গাড়ির সামনের অংশে ধোঁয়া দেখে যাত্রীরা জানালা ও গেট দিয়ে দ্রুত নেমে পড়ে। আগুনে কোনও হতাহতের ঘটনা ঘটেনি। তবে বাসের ভেতরে সামনের অংশে কিছু সিট পুড়ে গেছে।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর