ঢাকা, ১৯ ফেব্রুয়ারি বুধবার, ২০২০ || ৭ ফাল্গুন ১৪২৬
good-food
২৫৯

হিন্দু-মুসলিমরা দাঙ্গা করে না, করে বিজেপি: মমতা

লাইফ টিভি 24

প্রকাশিত: ২২:০০ ২৭ এপ্রিল ২০১৯  

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি অভিযোগ করেছেন, হিন্দু-মুসলিম-খ্রিস্টানরা দাঙ্গা করে না, সহিংসতা করে বিজেপি। শনিবার হুগলী জেলার পান্ডুয়াতে নির্বাচনী প্রচারণায় তিনি এ কথা বলেন।

 

মমতা বলেন, বিজেপি হিন্দুদের দল নয়, ওরা হিন্দু ধর্মের বদনাম করে, দেবতাদের অপমান করে, অসম্মান করে। শুধু তাই নয়, তারা দেবতাদের রাস্তায় নিয়ে গিয়ে বিক্রি করে। আমরা করি না। 

 

তিনি বলেন, আমরা ঘরের মাকে সম্মান করে সেখানেই রাখি। দেবতাদেরও তাদের আসনে বসিয়ে পূজা করি, সম্মান জানাই। আমরা দেবতাদের মূর্তি বাইরে ফেলে দিয়ে হিন্দু-মসলমান সংঘর্ষ সৃষ্টি করি না। মনে রাখতে হবে, হিন্দুরাও দাঙ্গা করে না, মুসলমানরাও করে না। খ্রিষ্টান, শিখ, আদিবাসীরাও করে না। দাঙ্গা করে নরেন্দ্র মোদির মতো কিছু বিজেপির নেতারা। এরা সংঘর্ষ বাধিয়ে রাজনৈতিক ফায়দা লুটে।  এটা ওদের চালাকি, ওদের পরিকল্পনা। 

 

বিজেপিকে দাঙ্গাবাজের দল আখ্যায়িত করে মমতা বলেন, যারা দাঙ্গা, অত্যাচার, সন্ত্রাস করে, দেশকে ভালোবাসে না..তাদের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।

 

তিনি বলেন, আগামী দিনে সবচেয়ে বড় বিপদ বিজেপি। দেশের সবচেয়ে বড় বিপদ মোদি সরকার। ৪৪০ ভোল্টে লেখা থাকে ডেঞ্জার, দলটিও ঠিক তাই। আগামী দিনে দেশটাকে সর্বনাশ করে দেবে। তাই দেশকে বিপদের হাত থেকে বাঁচাতে ও নিজেদের নিরাপদ রাখতে তৃণমূল কংগ্রসকে ভোট দিন।  

 

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, তৃণমূল ক্ষমতায় থাকলে কোনো ক্ষতি করে না। ৩৪ বছরে সিপিআইএম আমাদের ওপর খুব অত্যাচার করেছে।  আমাদের ৫৫ হাজার কর্মী খুন করেছে। কিন্তু আজও কোনো সিপিআইএম কর্মীর গায়ে আমরা হাত দেইনি।

ভোটের সব খবর বিভাগের পাঠকপ্রিয় খবর