ঢাকা, ২০ এপ্রিল শনিবার, ২০২৪ || ৭ বৈশাখ ১৪৩১
good-food
৩৪০

আরেক পুরস্কার পেলেন মেসি

লাইফ টিভি 24

প্রকাশিত: ১৩:০৬ ৯ মে ২০২৩  

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি লরিয়াস বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কার জিতেছেন। বর্ষসেরা দল কাতার বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা। ২০২০ সালের পর ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো এই পুরস্কার জিতলেন মেসি। 

 

সেরা শব্দটিকে নিজের নামের সমর্থক বানিয়ে ফেলেছেন লিওনেল মেসি। কাতার বিশ্বকাপে দুর্দান্ত সেই পারফরম্যান্সে তার অর্জনের ঝুলিতে জমা পড়ল আরও একটি বড় পুরস্কার।

 

৮ মে সৌদি সফরের জটিলতা কাটিয়ে ক্লাবের জার্সি গায়ে অনুশীলনে ফিরেছেন মেসি।  সেদিন রাতেই ফ্রান্সের প্যারিসে আয়োজন করা হয় জমকালো পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ক্রীড়াঙ্গনের সম্মানজনক লরিয়াস স্পোর্টস অ্যাওয়ার্ডে পুরুষ বিভাগের সেরা হন লিওনেল মেসি। 

 

পুরস্কার হাতে নিয়ে হলেন আবেগ আপ্লুত হয়ে মেসি বলেন, ‘এটি বিশেষ এক সম্মান। বিশেষ করে এই বছর লরিয়াস ওয়ার্ল্ড স্পোর্টস অ্যাওয়ার্ড প্যারিসে হওয়ায়। যারা এখানে আসার পর আমাকে আর আমার পরিবারকে সাদরে গ্রহণ করেছে। আমি সব সতীর্থকে ধন্যবাদ জানাতে চাই। শুধু জাতীয় দলের নয়, পিএসজির সতীর্থদেরও। এর কিছুই আমি একা অর্জন করতে পারতাম না। এদের সঙ্গে সব কিছু ভাগ করে নিতে পেরে আমি কৃতজ্ঞ।’

 

‘ওয়ার্ল্ড টিম অব দ্য ইয়ার’ এর তালিকায় মনোনয়ন পায় ছয়টি দল। সবাইকে পেছনে ফেলে সেরার পুরস্কার জিতেছে কাতারে বিশ্বকাপজয়ী মেসির দল। মেসি নিজেই বিশ্বকাপজয়ী দলের হয়ে পুরস্কার গ্রহণ করেন ।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর