ঢাকা, ২৯ মার্চ শুক্রবার, ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০
good-food
১০২

এমবাপ্পের সঙ্গে প্রেম, নিন্দুকদের ধুয়ে দিলেন বেলজিয়ান মডেল

লাইফ টিভি 24

প্রকাশিত: ০২:০৫ ১৪ জানুয়ারি ২০২৩  

কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন স্টেফানি রোজ বার্ট্রাম। কিছুদিন ধরেই এই গুঞ্জন ভেসে বেড়াচ্ছে বাতাসে। তবে এবার তা সরাসরি উড়িয়ে দিলেন বেলজিয়ামের মডেল। ক্রীড়াভিত্তিক প্রভাবশালী সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।


কয়েক বছর আগে পিএসজি রাইট ব্যাক গ্রেগরি ভ্যান ডের উইলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বার্ট্রাম। তাদের দুই সন্তান রয়েছে। তবে গত বছর বিচ্ছেদ হয় এই দম্পতির।  এর কিছুদিন পরই এমবাপ্পের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়ায় বার্ট্রামের। অবশেষে সোশ্যাল মিডিয়ায় সেসব নিন্দুকদের ধুয়ে দিলেন তিনি। 

 

ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে বার্ট্রাম লেখেন, সাধারণত আমি গুজবে কান দিই না। গুঞ্জন নিয়ে প্রশ্নের উত্তরও দিই না। তবে সবকিছুরই একটা সীমা আছে। যেটা অতিক্রম করা উচিত নয়।

 

তিনি বলেন, বিগত কয়েক সপ্তাহ ধরে আমার সম্পর্কে মিথ্যা প্রচার করা হয়েছে। যেটা আমার পরিবার এবং চারপাশের লোকদের মারাত্মক ক্ষতি করছে।

 

বেলজিয়ান মডেল বলেন, ২০২৩ সালটা ঘৃণা ও সাইবার-বুলিং দিয়ে শুরু হয়েছে আমার। দুর্ভাগ্যবশত আমাদের বিশ্ব কী হয়ে উঠছে, এটা সেটারই দুঃখজনক চিত্র। যা বলা, লেখা বা দাবি করা হয়েছে তা কোনোভাবেই সত্য নয়।

 

বার্ট্রাম বলেন, যে আমাকে চেনে না, তার কাছ থেকে এ ধরনের  বক্তব্য আসতে পারে না। সে পর্দার আড়ালে লুকিয়ে আছে। সর্বোপরি, যে কথার ভিত্তি নেই, তা বিশ্বাস করছে মানুষ। এতে আমার ব্যক্তিগত মর্যাদা ও খ্যাতি নষ্ট হয়েছে।

 

তিনি বলেন, আমরা এখন এমন একটি বিশ্বে বসবাস করছি, যেখানে মনে হচ্ছে ভিউ, ক্লিক ও লাইক পাওয়াই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আমরা কখনও কখনও ভুলে যাই যে আমরাও মানুষ। তারা হয়তো জানে না, জীবন ধ্বংস করতে পারে সাইবার বুলিং।

 

ইতোমধ্যে প্রকাশিত একাধিক প্রতিবেদনে বলা হয়েছে,বার্ট্রামের সঙ্গে নিয়মিত ডেটিং করছেন এমবাপ্পে। ২০২২ বিশ্বকাপে কাতারে ছিলেন বেলজিয়ান মডেল। সেখানে ফ্রেঞ্চ সুপারস্টারকে সমর্থন দেন তিনি। হয়তো সেই কারণে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলেছেন সোশ্যাল অ্যাক্টিভিস্টরা।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর